You are viewing a single comment's thread from:

RE: যেমন ছিল সময়টা || @shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি ভাইয়া আপনি গত দুইদিন বেশ মানসিক চাপের মধ্যে ছিলেন ।আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম ।আমরা তো শুধু উপভোগ করি কখনো বুঝতে চাই না আপনার উপর দিয়ে কতটা মানসিক চাপ যায় ।এটি সত্যি অনেক বড় একটি কাজ যেটা আপনি খুবই সহজ সরল ভাবে করে ফেলেন, যা একদমই বোঝা যায় না ।আর কালকের হ্যাং আউট টি সত্যি সত্যিই অসম্ভব সুন্দর ছিল যা শুধুমাত্র আপনার জন্য সম্ভব হয়েছে ।সেই সাথে আপনার বন্ধু লিমন ভাইয়া কেউ অসংখ্য ধন্যবাদ যিনি শুধুমাত্র বন্ধুত্বের খাতিরে আমার বাংলা ব্লগে এসেছিলেন। বেশ ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

আসলে যেহেতু দায়িত্ব পরিচালনা করি , তাই আমি চেষ্টা করি নিজের কাজটা ঠিকমতো করার জন্য । হয়তো তারপরেও কিছু ভুল ত্রুটি হয়ে থাকে , সেগুলোর জন্য আমি ক্ষমা প্রার্থী । আর আপনাদের মত মানুষরা আছে বিধায় , আমার প্রতিনিয়ত শো করাটা স্বার্থক হয় ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67494.82
ETH 2610.78
USDT 1.00
SBD 2.72