You are viewing a single comment's thread from:

RE: আলোকচিত্র : শান্তিনিকেতনে কিছুদিন -০৫

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার মনে হয়েছে সাঁওতালরা বেশ আনন্দ উল্লাসের মধ্য দিয়ে তাদের জীবন অতিবাহিত করে ।আর কোপাই নদী টি সত্যিই চমৎকার। নদীর তীর ধরে হেঁটে যেতে আমার কাছেও বেশ ভাল লাগে । একটা অন্যরকম অনুভূতি কাজ করে ।আর আপনি যতই নিজেকে লুকিয়ে রাখতে চান না কেনো শেষের ছবিটিতে কিন্তু আপনাকে পরিষ্কার বোঝা যাচ্ছে। চোখ দুটো ভালোভাবে ঢাকা হয়নি। যাই হোক খুব সুন্দর সময় কাটিয়েছেন ছবিগুলো দেখলেই বোঝা যাচ্ছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে আপনার সুন্দর মুহুর্ত গুলো শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

ওহ ম্যাডাম, অনেক ধন্যবাদ আপনাকে । চোখ দুটি একটু কম ঢাকা হয়ে গেছিলো । এবার ঠিক করে দিয়েছি । এরপর থেকে হিজাব পরিয়ে দেব চোখে ।

 2 years ago 

বেশ মজা পেয়েছি।হিজাব পড়ার দরকারটা কি?খোলা রাখলেই ভালো লাগে।

 2 years ago 

দেখে ফেলবে যে সবাই । শুধুমাত্র আপনজনদের ছাড়া আর কাউকে দেখা দেই না । বুঝলেন ম্যাডাম !

 2 years ago 

জি বুঝলাম, আমি আপনাকে কিন্তু এখনও পরিস্কার দেখতে পাচ্ছি।এখনও চোখ আমি দেখতে পাচ্ছি হা হা হা।

 2 years ago 

হায় হায় রে, কি চোখ আপনার ? চিতা বাঘের মতো তীক্ষ্ণ দেখি । এতবার ঢেকেও রেহাই নেই ।

 2 years ago 

এই রে আমার বাংলা ব্লগ কথা বলতে পারে ??তাই তো জানতাম না ।বেশ অবাক হয়েছি। তবে ভালই লাগছে বাংলাব্লগের সঙ্গে কথা হলো। দেখেছেন খালি চোখে আমি কত ভালো দেখি ,তবুও ডাক্তার চশমা দিয়েছে।যদিও আমি পরি না।আর একটা কথা আমিও কিন্তু আপনার মত চেহারা শুধু কাছের মানুষকেই দেখাই। 🐆🐆

 2 years ago 

আপনি দেখছি ম্যাডাম এক্কেবারে আমার মতোই । ঠিক ঠিক, কাছের মানুষ ছাড়া কাউকে নিজের চেহারা দেখাতে নেই । আর হ্যাঁ, আমারবাংলাব্লগ কথা বলতে জানে । হা হা :)

 2 years ago 

💕💕💕

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44