You are viewing a single comment's thread from:

RE: DIY - মজাদার সুজি ও আলুর কাটলেট রেসিপি || @gorllara দ্বারা খাদ্য রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

ছবিটা দেখে মনে হচ্ছে ব্রেডক্রাম্ব দেয়া আলুর চপ। আপনার রেসিপিটি দেখতে যেমন সুন্দর হয়েছে আমার ধারণা খেতেও অনেক মজা হয়েছে। এই ধরনের চপ গুলো খেতে আসলেই অনেক ভালো লাগে। আপনার রেসিপি পোষ্টের একটি জিনিস আমার কাছে খুবই ভালো লাগে সেটা হচ্ছে আপনি চমৎকার করে খাবারটাকে উপস্থাপন করতে পারেন। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

জ্বী আপু ঠিক বলেছেন বিশেষ করে সন্ধ্যার নাস্তা এই ধরনের চপ গুলো খেতে খুব ভালো লাগে। এই কারণে এই মজাদার রেসিপি আমার তৈরি করা এবং আপনাদের সাথে শেয়ার করা। আপনার কমেন্ট গুলো পড়ে মনে হচ্ছে সত্যিই খুব ভালো লেগেছে আপনার কাছে।এর জন্য আমি অনেক কৃতজ্ঞ। আপু অসংখ্য ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.032
BTC 62482.14
ETH 3044.68
USDT 1.00
SBD 3.76