You are viewing a single comment's thread from:

RE: DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে কুয়ো শোপিচ তৈরি || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

রঙিন কাগজ দিয়ে আপনি কিভাবে এত সুন্দর একটি শোপিস তৈরি করলেন আমি সেটাই বসে বসে চিন্তা করছি। এত সুন্দর বানানো কি করে সম্ভব হল। আপনার সৃজনশীল প্রতিভা অনেক বেশি ।আমার কাছে আপনার বালতি টি সব থেকে বেশি ভালো লেগেছে ।পুরো শোপিস টি এত সুন্দর হয়েছে বলার ভাষা খুজে পাচ্ছিনা ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি শোপিস আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

Sort:  
 2 years ago 

আপনার মন্তব্য দেখলে আমি অনেক বেশি অনুপ্রাণিত হই আপু। আমাকে সব সময় এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভ কামনা রইলো প্রিয় আপু।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59504.00
ETH 2984.44
USDT 1.00
SBD 3.74