You are viewing a single comment's thread from:

RE: বাংলা ব্লগ কনটেস্ট-৯\\আমার তৈরি চিংড়ি পিঠা🦐।১০%লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার চিংড়ি পিঠা গুলো অনেক সময় নিয়ে দেখলাম ।বেশ ভালো লাগলো আমার কাছে ।রেসিপিটি চমৎকার বানিয়েছেন ।চিংড়িগুলো দেখতে সত্যি কারের চিংড়ি মাছের মত লাগছে। পিঠাটা খেতে নিশ্চয়ই খুবই সুস্বাদু হবে। দেখেই খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

জি আপু এটা খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমার অনেক ভালো লেগেছিল ।বাড়ির সবাই এটা খুবই পছন্দ করেছিল। আপনি চলে আসেন আমাদের বাসায় আপনার জন্য অবশ্যই আমি নিজের হাতে তৈরি করে আপনাকে খাওয়াবো। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71