ঢাকার স্টার কাবাব রেস্টুরেন্টে কাচ্চি বিরিয়ানী খাওয়ার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ9 hours ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজকে আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে ।আজ আমি একদিন রেস্টুরেন্টে খাওয়ার অভিজ্ঞতা নিয়ে হাজির হয়েছি। মূলত সেটি হচ্ছে ঢাকার স্টার কাবাব রেস্টুরেন্ট।সেখানে এর আগে একবার গিয়েছিলাম কাচ্চি খেতে ।তবে বেশ কিছুদিন আগে গিয়েছিলাম যা মনে ছিল না ।যখন রেস্টুরেন্ট টিতে পৌঁছলাম তখন মনে পড়ল এখানে আমি আরো একবার এসেছি। যাই হোক বেশ কিছুদিন আগে আমরা বসুন্ধরা শপিংমল থেকে শপিং করে এই রেস্টুরেন্টে গিয়েছিলাম। কেননা বসুন্ধরা শপিং মলের পাশেই এই খাবার রেস্টুরেন্ট। এটি মোটামুটি কাছেই ছিল যার কারণে কোন রিক্সা যেতে রাজি হচ্ছিল না ।যার কারণে আমাদের পায়ে হেঁটেই রওনা দিতে হয়েছিল। তবে এতটা গরম ছিল যে অল্প পথ হলেও ভীষণ কষ্ট হয়েছিল ।আর এমনিতেই হাঁটতে আমার কাছে খুব একটা ভালো লাগে না ।তারপর আবার রোদের মধ্যে।সেখানে পৌঁছানোর পর একটু স্বস্তি ফিরে পেলাম।

ঢাকার স্টার কাবাব রেস্টুরেন্টে কাচ্চি বিরিয়ানী খাওয়ার অভিজ্ঞতা


IMG20240605153824.jpg

IMG20240605153822.jpg

রেস্টুরেন্টটি তে যাওয়ার পর দেখলাম সেখানে প্রচুর লোকের সমাগম মনে হচ্ছে। সবাই যেন বিয়ে বাড়িতে এসেছে। যদিও এর আগেরবার যখন এসেছিলাম তখনও একই অবস্থা দেখেছিলাম। আমার মনে হয় সব সময় এই রেস্টুরেন্টে লোকজনে এমন ভরপুর থাকে, আর সবাই এখানে খেতে আসে । তারপর আমরা একটি জায়গায় বসলাম এবং ওয়েটারকে খাবার অর্ডার করলাম। আমরা কাচ্চি বিরিয়ানীর সঙ্গে খাসির লেগ রোস্ট অর্ডার করেছিলাম।


IMG20240605154339.jpg

IMG20240605154344.jpg

IMG20240605154336.jpg

অল্প কিছু সময়ের মধ্যে আমাদের খাবার গুলো পরিবেশন করা হলো ।এখানকার খাবার যে এতটা সুস্বাদু যা আর দ্বিতীয়বার বলার প্রয়োজন নেই। এদের কাচ্চিতে দুই পিস খাসির মাংস থাকে, একটি টিকিয়া থাকে ।এটি খেতে এতটা মজার ছিল যা বলে বুঝাতে পারবো না । যদিও এখান থেকে আমি এই প্রথমবার লেগ রোস্ট খেয়েছিলাম ।তবে খেতে আমার কাছে ভীষণ ভালো লেগেছিল ।কাচ্চি খেতে এমনিতেই আমি ভীষণ পছন্দ করি। তারপর আবার ভালো রেস্টুরেন্ট থেকে হলে তো কোন কথাই নেই ।তাদের খাবারের মান থাকে যথেষ্ট উন্নত মানের ।যেটা যে কারোরই ভালোলাগার কথা। আমরা বেশ মজা করেই খাবারগুলো খেতে লাগলাম।


IMG20240605153815.jpg

IMG20240605153814.jpg

খাবার পরিবেশন এর আগে বাইরের এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছিলাম। আমরা মূলত এখানে বসে ছিলাম যার কারণে বাইরের সাইডটা খুব ভালোভাবে দেখা যাচ্ছিল ।এরকম পরিবেশে বসতে কিন্তু বেশ ভালই লাগে ।যাই হোক সেদিনকার খাওয়া-দাওয়া বেশ ভালই হয়েছিল।



আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 hours ago 

আপু আপনার খাবারের রিভিউ শুনে ভীষন ভালো লাগলো। স্টার কাবাব আমাদের ধানমন্ডির শাখাতে আমি খেয়েছিলাম অনেক আগে।যদিও আমি বাইরের খাবার খেতে চাইনা।তারপর ও আমাকে খেতে হয়েছিল তাদের কাচ্চি। সত্যি খুব সুস্বাদু খেতে।আপনারা তৃপ্তি পেয়েছেন খেয়ে এটা ভালো লাগার একটি বিষয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66