আত্নপরিচিত

in আমার বাংলা ব্লগlast year

নমষ্কার /আদাব।আশা করি সকলে ভালো আছেন। আমি উৎস
কুমার সরকার।আমি পেশায় একজন ছাত্র। আমি অনার্স প্রথম বর্ষে বিবিএ তে অধ্যায়নরত।আমার কলেজের নাম সৈয়দ আহমেদ কলেজ (সুখানপুকুর গাবতলি বগুড়া)। আমি ২০২০ সালে এসএসসি ও২০২২সালে এইচএসসি পাস করি।আমার কলেজ বগুড়া তে হলেও আমি বাড়ি থেকেই কলেজে যাওয়া আসা করি।

আমার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। আমি বাবা, মা,বোন সহ আমার পরিবারে মোট চার জন সদস্য।আমার বাবা একজন ব্যবসায়ী।আমার মা একজন গৃহিণী। আমি আমার দিনের বেশির ভাগ সময়ই নিজের প্রাতিষ্ঠানিক পড়ালেখার পেছনে ব্যয় করি। আর অনান্য সময় ফোন চালানো বন্ধু দের সাথে আড্ডা দেওয়া, মুভি, সিরিজ দেখা ছবি আঁকা ইত্যাদি করে খাকি।

আমার সবচেয়ে পছন্দের কাজ হলো

আমার ছোট বোনের
সাথে ঝামেলা করা। আমার বিভিন্ন জায়গায় ঘুরতে ও প্রকৃতির ছবি তুলতে ভালো লাগে।ছবি তোলা আমার কাছে এক প্রকার নেশার মতো হাতে একটা ফোন থাকলেই হলো।ছবির জন্য আমার কাছে সবচেয়ে বস্তু হলো ফুল।ফুল এর মধ্য আমার পছন্দের ফুল হচ্ছে কাঠগোলাপ। এছাড়া আমি ছবি আঁকতে পারি এটা আমার একপ্রকার সখ।আমি কাঠ রং, জল রং,আক্রেলিক রংএ ছবি আঁকতে পারি। আমি আর আমার মা দুজনে মিলে নতুন কিছু রান্নার করি আশা করি তা আপনাদের সাথে শেয়ার করব।

আমি এই আমার বাংলা ব্লগ এর খোঁজ পাই এই ব্লগ এর সদস্য শ্যামসুন্দর দাদার থেকে। দাদাকে দেখতাম কত কিছু লিখে, ছবি তুলে পোস্ট করতে। বিষয় টা দেখে আমার জানার আগ্রহ বেড়ে গেল।দাদা কে বলতেই দাদা বিষয় টা বুঝিয়ে বলে।সেটা শুনেই আমি ও আপনাদের সাথে আমার বাংলা ব্লগ এ কাজ করতে উৎসাহী হই।দাদাকে সেই বিষয় জানাতেই উনি আমাকে জয়েন করতে উৎসাহিত করে। আমিও বুঝতে পারি এখানে জয়েন করলে আমার সৃজনশীলতা বৃদ্ধির সুযোগ পাব।তাই আপনাদের মাঝে যোগ দিচ্ছি।

জানি না কতদুর কি পারব। তবে চেষ্টা করব আপনাদের সাথে মিলেমিশে কাজ চালিয়ে যাবার।আামার ভূল এুটি গুলো কে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আমি আমার ক্ষুদ্র দক্ষতা দিয়ে আমার বাংলা ব্লগ এ কাজ করে যাব। আমি আপনাদের কাছে দোয়া /ভালোবাসা প্রাথী।

রেফারার: @shyamshundor

Posted using SteemPro Mobile

Sort:  
Loading...
 last year 

আমার বাংলা ব্লগে স্বাগতম ভাই। আশা করি খুব সুন্দর ভাবে নিজের সৃজনশীলতা মেলে ধরতে পারবি। আর সব সময় কমিউনিটির নিয়ম মেনে চলবি। শুভ কামনা রইল তোর জন্য।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 last year 

ধন্যবাদ।

 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58140.33
ETH 2348.86
USDT 1.00
SBD 2.44