আমার পরিচিতি পোস্ট || ভালো লাগে বাংলায় লিখতে।

"শুভ দুপুর"



IMG_20210918_144611.jpg

আসসালামুয়ালাইকুম আমি তপু মৃধা কিছুদিন আগেই আমি স্টিমিটে জয়েন করেছি। আমার স্টিমেট ইউজারনেম @tupo-mridha . আমার বাংলা ব্লগের বাংলায় ব্লগিং করে খুব ভালো লাগছে। কারন এরকম একটি প্লাটফর্মে বাংলায় ব্লগিং করার সুযোগ থাকবে শুধু আমি না কেউই তা কল্পনাও করতে পারেনি। মাতৃভাষা বাংলায় ব্লগিং করারটা সত্যি খুব আনন্দের। এজন্য ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগকে এবং @rme দাদাকে । আপনাদের সাথে যুক্ত হওয়ার জন্য আমার বাংলা ব্লগের নিয়ম অনুযায়ী আমার পরিচিত পর্ব শুরু করব। তার আগে ধন্যবাদ জানাই @emranhasan স্যার কে এই প্লাটফর্মে আমাকে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। তিনি স্টিমিটে কাজ করার জন্য আমাকে যে সুযোগ দিয়েছেন তা কোনদিন ভুলার মত নয়।



"আমার পরিচিতি"



IMG-20210912-WA0000.jpg

আমি মোঃ তরিকুল ইসলাম আমার ডাকনাম (তপু মৃধা)। আমি ঢাকা উত্তরা তে দীর্ঘদিন যাবৎ বসবাস করছি। আমি আমার ছোট্ট জীবনের একটু মূল্যবান সময়ও নষ্ট হতে দিতে চাইনা। তাই বর্তমানে আমি একটি বেসরকারী প্রতিষ্ঠানের সঙ্গে কর্মরত আছি। । আমি লায়ন ফেরদৌস আলাম স্কুল এন্ড কলেজ থেকে 2017 সালে এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে প্রথম শ্রেণীর ছাত্র হিসেবে উত্তীর্ণ হই। পরবর্তীতে একই প্রতিষ্ঠানের সাথে ইন্টারমিডিয়েট পড়াশোনা চালিয়ে যাচ্ছি।


" আমার পরিবার "



IMG-20210912-WA0002.jpg

আমাদের একটি ছোট্ট সুখী মধ্যবিত্ত পরিবার রয়েছে সেখানে আমার বাবা-মা এবং বড় ভাই এবং আমি রয়েছি। শুধু একটা বোনের অভাব রয়ে গেছে। আমার বাবা একজন পল্লী চিকিৎসক এবং মা একজন গৃহিণী। আমি মায়ের রান্না-বান্না সহ সকল কাজে সাহায্য করি পাশাপাশি মায়ের শাসন প্রত্যেক্ষ করি। আমার পরিবার আমাদের কে সর্বোচ্চ পরিমাণ সাহস আর সাপোর্ট দেয় । পাশাপাশি আমি তাদের সকল কথাবার্তা মেনে চলি। আমার মা- বাবা আমার কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ সম্পদ।


" আমার শখ "



IMG_20210914_175936.jpg

আমার প্রিয় শখ ভ্রমণ করা। আমার কাছে ভালো লাগে দর্শনীয় স্থানগুলো ভ্রমণ করতে, ঐতিহাসিক বা কাল্পনিক কোন কাহিনী শুনতে, কবিতা লিখতে , এবং গল্পের বই পড়তে, পাশাপাশি রান্না করতেও। এর থেকে বেশি ভালো লাগে কাউকে যেকোনো ভাবে সাহায্য করতে পারলে। আমি মানুষকে খুব সম্মান করি এবং সব ধরনের মানুষের সাথে মেলামেশা করি
মাঝে মাঝে তাদের অনুভূতিগুলো শুনে হতাশ হই, আবার অনেক সময় খুব আনন্দ পাই। আমার স্বপ্ন আমি ব্যাবসা করবো এবং দরিদ্র অসহায় মানুষদের পাশে দাঁড়াব।


স্টীমিট নিয়ে আমার চিন্তা-চেতনা



আমি বাংলায় ব্লগিং করার উদ্দেশ্য নিয়ে ইতোমধ্যে চ্যানেলটি সাবস্ক্রাইব করে যুক্ত হয়েছি। আমার বাংলা ব্লগ কমিটির সব নিয়মকানুন আমি খুব মনোযোগ সহকারে পড়েছি । কমিউনিটি তে থাকা অবস্থায় সব সময় সকল পরিস্থিতিতে আমি সব নিয়মকানুন মেনে চলব। আর আশা করছি আমার বাংলা ব্লগ কমিটিতে আপনাদের জন্য ভালো ভালো পোস্ট করতে পারব। শুধু আপনাদের কাছ থেকে একটুখানি সাপোর্ট প্রত্যাশা করি।


আমি এচিভমেন্ট১ শেষ করেছি নিচে লিংক দেয়া হলো:-

https://steemit.com/hive-172186/@tupo-mridha/achievement-1-by-tupo-mridha-or-or-i-am-excited-to-join-in-steemit


সংযুক্তি:-

@amarbanglablog
@rme
@hafizullah
@rex-sumon
@moh.arif

"আমি নিবন্ধিত ব্লগার হবার জন্য আকুল আবেদন জানাই।"


কষ্ট করে পোস্ট টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।


Sort:  
Loading...
 3 years ago 

আপনার যাত্রা আমার বাংলা ব্লগে শুভ হোক। আপনি ভালো কিছু করেন আপনার থেকে ভালো কিছু প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা ভাই

আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ। দোয়া করবেন যাতে ভালো কিছু উপহার দিতে পারি। 💝

 3 years ago 

তুমি ভাই আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি সবাই মিলেমিশে একসঙ্গে কাজ করতে পারবে

আপনাকে ধন্যবাদ💞💞

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি কমিউনিটির নিয়ম কারণ মেনে চলার চেষ্টা করবেন

আপনাকে আপনার মূল্যবান কমেন্টের জন্য ধন্যবাদ। আমি গ্রুপের সব নিয়মকানুন মেনে চলার চেষ্টা করব।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি।আপনার পরিচিত মূলক পোস্টটি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আশা করি কমিউনিটির নিয়ম গুলো মেনে চলবেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

আপনাকে ধন্যবাদ ।শুধু আপনাদের ভালোবাসা আর একটু সহযোগিতা কামনা করি।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন।

আমাদের কমিউনিটি সম্পর্কে বিস্তারিত জানতে আমার সাথে যোগাযোগ করুন। যে কোন সমস্যা বা কোন কিছু জানার থাকলে সরাসরি আমাকে জানাবেন। আমি সবসময় আপনাকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত , ধন্যবাদ।।

বি:দ্র: কোনো গুরুতর কারণ ছাড়া আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের কখনোও মেনশন দেওয়া যাবে না।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ। আমি গ্রুপের সকল নিয়ম-নীতি মেনে চলবো এবং আমার জন্য দোয়া রাখবেন।

 3 years ago 

তোমাকে স্টীমিট ভুবনে স্বাগতম। ♥️
আমি জানি তোমার শেখার এবং জানার আগ্রহ প্রবল। এটি এমন একটি ভুবন যেখানে তুমি চাইলে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে পারবে।
আমি তোমাকে সার্বিক সহযোগিতা করবো। আমি জানি এটা তোমার প্রয়োজন। আমি আশাকরি তুমি নিয়ম মেনে কাজ করবে।


" সৃজনশীলতাই শক্তি "


 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল। আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি সবকিছু কমিউনিটির নিয়মকানুন মেনে চলবেন।

ধন্যবাদ ভাই আপনাকে আপনার মূল্যবান কমেন্ট করার জন্য। আশা করি এই কমিটিতে আপনাকে পাশে পাব যাতে আমরা একসাথে খুব ভালো কাজ করতে পারি💝।

 3 years ago 

সবার আগে অসংখ্য ধন্যবাদ জানাই আমার প্রিয় @emranhasan স্যার কে আমিও ঠিক আপনার মতো স্যারের মাধ্যমেই কাজ শুরু করি । বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম 🥀, আপনার স্টীমিট যাত্রা শুভ হোক। আপনার পরিচিত পোস্ট পড়ে ভালো লাগলো। আশাকরি আপনার কাছে থেকে সুন্দর সুন্দর পোস্ট পাবো আমরা অপেক্ষায় থাকলাম। আমার বাংলা ব্লগ কমিউনিটির আমরা সবাই এক পরিবার আশাকরি সব নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া 🥀

ধন্যবাদ ভাই ইমরান স্যারকে ধন্যবাদ আপনাকেও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য এ পর্যন্ত আসা হয়েছে শুধু আপনাদের জন্য ধন্যবাদ জানাই আপনার মূল্যবান কমেন্টের জন্য। দোয়া রাখবেন যাতে ভাল ভাল পোষ্ট উপহার দিতে পারি এবং আমাদের একসাথে স্টিমিট পথ চলা যেন শুভ হয় 🥀🌷🌷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62