You are viewing a single comment's thread from:

RE: "নতুন বাজারে ঘোরাঘুরি ও গরম গরম সিঙ্গারা খাওয়ার অভিজ্ঞতা"

in আমার বাংলা ব্লগlast year

যথারীতি প্রতিটা জায়গায় বিকেলের দিকে সবাই বাজারে যায় বাজার করতে। আপনিও বিকেল বেলায় বাজারে গিয়েছিলেন।বাজার করতে আমার অনেক ভালো লাগে আমি তো ছোটবেলা থেকেই বাড়ির সব বাজারগুলো আমি নিজেই করে থাকি। আপনাদের নতুন বাজার গুলো দেখতেও কিন্তু বেশ সুন্দর। বিকেল বেলায় বাজার উপর মনে হচ্ছে রোদ পড়েছে সবকিছু চকচক করছে। যেহেতু বাজারে প্রথম দিন তাই সবকিছুই কমবেশি ছিল। নতুন বাজারে ঘোরাঘুরি ও গরম সোনা রাখার অভিজ্ঞতা গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 last year 

নতুন বাজারে ঘোরাঘুরি ও গরম সোনা রাখার অভিজ্ঞতা গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

@tuhin002 ভাইয়া, এই বাক্যটি ঠিক বুঝলাম না।যাইহোক ধন্যবাদ আপনাকে।

 last year 

তুহিন ভাই হয়তো বুঝাতে চেয়েছেন, নতুন বাজারে ঘোরাঘুরি ও গরম সিঙ্গারা খাওয়ার অভিজ্ঞতা গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

হ্যাঁ আমি সেটা বুঝতে পেরেছি ভাইয়া, তবুও অবশ্যই কমেন্ট চেক করা উচিত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58447.11
ETH 2624.03
USDT 1.00
SBD 2.45