You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৪০ | বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি |@rpion 40

in আমার বাংলা ব্লগlast year

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। বর্ষাকালী প্রাকৃতিক সৌন্দর ফটোগ্রাফি গুলা আপনি খুব চমৎকার ভাবে তুলেছেন। প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার কাছে মনে হলো আপনি এই ফটোগ্রাফি গুলো অনেক আগে থেকে সংগ্রহ করে রেখেছেন। বর্তমানে যে বর্ষার পরিস্থিতি তাতে আমরা ফটোগ্রাফি তুলতেই পারছি না ভাই। আর আপনি দেখছি খুবই চমৎকার করে অনেক ভাবে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার ফটোগ্রাফি গুলা আমাদের মাঝে তুলে ধরা জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

ফটোগ্রাফি গুলো অনেক আগে থেকেই সংগ্রহ করে রাখি না। আমার ফটোগ্রাফির ধারাবাহিকতা চলতেই আছে সেজন্য কোন ফটোগ্রাফি বেশি দিন পড়ে থাকে না ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62339.62
ETH 2444.37
USDT 1.00
SBD 2.62