আমার স্বরচিত কবিতা :- একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে।

in আমার বাংলা ব্লগ8 months ago

আমি @tuhin002
from Bangladesh
১২ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ।

১৩ জামাদিউল আওয়াল ১৪৪৪ হিজরি। ২৭ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ।


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু


বাংলা ভাষায় ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর সকল সদস্যগন, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে আমিও ভাল আছি ।


Source

আমি @tuhin002,আমি একজন বাংলাদেশি। " আমার বাংলা ব্লগ "এর আমি একজন নিয়মিত ইউজার। প্রতিদিনের মতো আমি আজও একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজ আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা শেয়ার করতে চলে চলেছি। কবিতা লিখতে লিখতে এখন কবিতা লেখা যেন একটা অভ্যাসে দাঁড়িয়ে গেছে। এখন কবিতা না লিখতে পারলে ভালো লাগে না। যেহেতু প্রতি সপ্তাহে আপনাদের মাঝে একটি করে কবিতা উপস্থাপন করে যাচ্ছি। সে তো মনে হয় কবে সপ্তাহ আসবে কবিতা লেখার ওই দিনটা। আবারও লিখব নতুন কোন কবিতা। তাই আজকের নতুন একটি কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশাকরি আমার লেখা কবিতা আপনাদের কাছে ভালো লাগেবে। আজকে আমি আপনাদের সামনে যে কবিতাটি শেয়ার করবো সেই , কবিতাটির নাম " একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে " আশা করি কবিতাটি আপনাদের কাছে ভালো লাগবে।


স্বরচিত কবিতা- একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে।


লেখা - তুহিন খান

একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে,
যে কবিতার মধ্যে লেখা থাকবে ভালোবাসার নাম।
যে ভালবাসার শুরুতেই থাকবে তুমি
তুমি ছাড়া জীবনটা যে ধুধু মরুভূমি।
শীতের হিমেল ঠান্ডা বইবে চারদিকে
বুকের মধ্যে লুকিয়ে থাকবে তুমি সেই মুহূর্তে।


একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে,
যে কবিতার মধ্যে থাকবে প্রকৃতির নীরবতা।
যে নীরবতা ছড়িয়ে দেবে চারিদিকের মুগ্ধতা।
যার সুবাসের সুবাসিত হয়ে দুলবে বাতাসে
তোমার আমার ভালোবাসার অনন্ত মুহূর্তটা।


একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে,
যে কবিতার মধ্যে থাকবে পাহাড়ের উপরে
নিরব নিস্তব্ধ এক শান্ত পরিবেশর হাওয়া।
যেখানে পাহাড়ের মাথা উঁচু করে ডেকে বলবে
আমি তোমাকে ভালবাসি তুমি কি তা বোঝনা সখি।
তোমার ভালবাসায় সিক্ত হয়ে আজ আমি
পেয়েছি সফলতার উচ্চ শিখর।


একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে,
গ্রামের রোদ্র দুপুর বেলায় মেঠো পথের বাঁকে
দাঁড়িয়ে থাকব চেনাজানা কোন এক জায়গাতে।
যেখানে রয়েছে পুরনো স্মৃতি তোমার আমার
আজও চোখ বুজলেই ভেসে ওঠে সেই স্মৃতিগুলো।
এখনো ভুলতে পারিনা সেই ভালোবাসার দিনগুলো।


পোস্ট বিবরণ

শ্রেণীকবিতা
ডিভাইসpoco M2
লেখক@tuhin002
লোকেশনমেহেরপুর


আজ আবারও একটি নতুন কবিতা আপনাদের মাঝে শেয়ার করলাম, কবিতা লিখতে এখন আমার কাছে ভীষণ ভালো লাগে। তাই প্রতি সপ্তাহে চেষ্টা করে যাচ্ছি কবিতার মধ্যে রসালো ভাব নিয়ে আপনাদের মাঝে আসতে। কবিতার মধ্যে যদি রস থাকে তাহলে কবিতা পড়তেও ভীষণ ভালো লাগে। আর তাই আজকে সেই রস যুক্ত কবিতা নিয়ে আপনাদের মাঝে শেয়ার করলাম একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে । আমার লেখা কবিতা যদি আপনাদের কাছে ভালো লাগলে আমাকে জানাবেন। আপনাদের ভালো লাগলে আমার চেষ্টা সফল হবে। পুনরায় আমি নতুন কোন একটি কবিতা নিয়ে,আপনাদের সামনে হাজির হবো, ইনশাআল্লাহ। সবাইকে অনেক ধন্যবাদ ও শুভকামনা রইলো।

সমাপ্ত

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খাইরুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

কবিতার নামটি খুব সুন্দর।আসলে ভালোবাসার মানুষকে নিয়ে অজস্র কবিতা লেখা যায়,তবে সবগুলোই মনে হয় স্পেশাল।তেমনি আপনিও আপনার ভালোবাসার মানুষকে নিয়ে সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন কবিতায়।ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

প্রতিটা মানুষের জীবনে ভালোবাসার মানুষগুলো স্পেশাল। আর তাকে নিয়ে কবিতা ছড়া গান অনেক কিছু দেখতে ইচ্ছা করে। ইচ্ছা হয় ভালোবাসার মানুষের জন্য সব কিছু উজাড় করে দেয়। মানুষ যাই করে তা ভালোবাসার মানুষের জন্যই করে থাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন, কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। আসলে এই কবিতার ভাষাগুলো অসাধারণ হয়েছে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

সব সময় চেষ্টা করে থাকি ভাই সুন্দর কবিতা লিখে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

যেকোনো কাজ প্রতিনিয়ত করলে অভ্যাসে পরিণত হয়ে যায়। ঠিক তেমনি আপনারও কবিতা লিখতে লিখতে অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে যেহেতু রেগুলার কবিতা শেয়ার করছেন আমাদের সঙ্গে। যাইহোক ভাইয়া আপনার আজকের কবিতাটি খুব সুন্দর হয়েছে। সহজ সরল ভাষায় কবিতা লিখলে আমার কাছে বেশি ভালো লাগে।সেজন্য আপনার কবিতাটি আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 8 months ago 

ইচ্ছা মানুষের অনেক বড় একটা শক্তি। আরে ইচ্ছা শক্তি দিয়ে যে কোনো অসাধক আজকে সাধন করা যায়। আর প্রতিনিয়ত যদি এই ইচ্ছা শক্তিটাকে আপনি কোন কাজে লাগান তাহলে অবশ্যই এখনো সেখান থেকে সাকসেস হবেন। ঠিক এমনটাই হয়েছে আমার জন্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমাদের এই কমিউনিটির সবাই এখন অনেক সুন্দর সুন্দর কবিতা লিখছে, যেগুলো দেখলেই ইচ্ছে করে সারাক্ষণ পড়তে। একবার পড়লে বারবার পড়তে ইচ্ছে করে কবিতাটা। আপনিও প্রতি সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর কবিতা শেয়ার করেন। আজকে লিখতে চাই তোমাকে নিয়ে কবিতাটা অনেক সুন্দর ভাবে লিখেছেন আপনি। অনেক সুন্দর হয়েছে কিন্তু পুরো কবিতাটা।

 8 months ago 

আসলে আপু আজকে কবিতা লিখতে পেরেছি শুধু আমার বাংলা ব্লগের জন্য। অনেক ধন্যবাদ জানাই আমার এই কমিউনিটিকে। এখানে এসে অনেক কিছু শিখেছি অনেক কিছু জেনেছি অনেক কিছু বুঝেছি যেটা ব্যক্তিগত জীবনে অনেক বড় প্রভাব ফেলছে। নিজের কাছে মনে হয় অনেকটাই এগিয়ে গেছে এখানে সে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি কবিতা লিখতে এবং কবিতা পড়তে দুটোই খুবই পছন্দ করি। বিভিন্ন রকমের অনুভূতি কাজে লাগিয়ে কবিতা লিখলে ভীষণ ভালোই হয়। আপনি ছন্দের সাথে ছন্দ মিলিয়ে আজকে অনেক সুন্দর করে একটা কবিতা লিখেছেন, যেটা খুবই দারুণ লেগেছে। আপনি প্রতি সপ্তাহে আমাদের মাঝে এরকম সুন্দর সুন্দর কবিতা গুলো শেয়ার করবেন আশা করছি।

 8 months ago 

আমি সবসময় চেষ্টা করি প্রত্যেকটা কবিতা ছন্দের সাথে লিখতে। কবিতা লিখতে বা পড়তে ভালো লাগবে কখন যখন কবিতার মধ্যে রস থাকবে। কারণ প্রতিটা মানুষ চাই একটু মজা। আমার লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার কবিতার নাম যেমন চমৎকার কবিতা টি বেশ চমৎকার হয়েছে। আসলে কবিতার মাধ্যমে মনের ভাব প্রকাশ করা যায়। আর প্রিয় লোকগুলো নিয়ে কবিতা লিখতে এমনিতে বেশ ভালো লাগে। তবে আপনার কবিতার ভাষা অসাধারণ। কবিতাটি পড়ে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

প্রিয় মানুষের জন্য ভালো কিছু করতে কার না ভালো লাগে। সবাই চায় ভালোবাসার মানুষ সুখে থাক। ভাইয়ের জন্য অনেক কিছুই করে থাকে। আমার লেখা কবিতাটি পড়ে আপনি মুগ্ধ হয়েছেন এটা যেন আমার কাছে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার কবিতা পুরাই অসাধারণ হয়েছে। কবিতার লাইনগুলো পড়ে মন ছুঁয়ে গেল ভাইয়া 😍। আমিও মাঝে মাঝে কবিতা লেখার চেষ্টা করে যাচ্ছি। আপনাদের থেকে শিখছি এখনও। যাক, কবিতাটি অসাধারণ ছিল 😍

 8 months ago 

প্রথমের দিকে আমিও কবিতা লিখতে পারতাম না আস্তে আস্তে এখন মোটামুটি পারছি ভাই। আপনি চেষ্টা করবেন অবশ্যই আপনার একদিন সফল হবেন। মানুষের জীবনে অসাধ্য হলে কোন কিছু নেই।

Posted using SteemPro Mobile