You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত কবিতা :- একটা কবিতা লিখতে চাই তোমাকে নিয়ে।

in আমার বাংলা ব্লগ9 months ago

আমি কবিতা লিখতে এবং কবিতা পড়তে দুটোই খুবই পছন্দ করি। বিভিন্ন রকমের অনুভূতি কাজে লাগিয়ে কবিতা লিখলে ভীষণ ভালোই হয়। আপনি ছন্দের সাথে ছন্দ মিলিয়ে আজকে অনেক সুন্দর করে একটা কবিতা লিখেছেন, যেটা খুবই দারুণ লেগেছে। আপনি প্রতি সপ্তাহে আমাদের মাঝে এরকম সুন্দর সুন্দর কবিতা গুলো শেয়ার করবেন আশা করছি।

Sort:  
 9 months ago 

আমি সবসময় চেষ্টা করি প্রত্যেকটা কবিতা ছন্দের সাথে লিখতে। কবিতা লিখতে বা পড়তে ভালো লাগবে কখন যখন কবিতার মধ্যে রস থাকবে। কারণ প্রতিটা মানুষ চাই একটু মজা। আমার লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54357.85
ETH 2282.80
USDT 1.00
SBD 2.31