You are viewing a single comment's thread from:

RE: ডাই : চাল দিয়ে তরমুজের টুকরোর ড্রেস তৈরি।

in আমার বাংলা ব্লগ5 months ago

চাল দিয়ে তরমুজের টুকরার ডিজাইন করে আপনি আজকের যে পোস্টটি শেয়ার করেছেন, আপনার থিমটা ছিল বেশ ইউনিক। এবং আপনি পুরো কাজটি কিভাবে করেছেন তাও ধাপে ধাপে বেশ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। তবে সত্যি কথা বলতে চাল যেহেতু খাবার বস্তু তাই এভাবে চালের ব্যবহারটি আমার পছন্দ না ব্যক্তিগতভাবে। তার চেয়ে বরং ফেলে দেওয়া কোন জিনিস রিসাইকেল করে ব্যবহার করাটাই আমার কাছে বেশি প্রশংসনীয়। আমি শুধুমাত্র আমার ব্যক্তিগত মতামতটি আপনার সাথে শেয়ার করলাম আপু, আশা করবো আপনি কষ্ট পাবেন না।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

থিমটা যেন ইউনিক হয় তাই তো এই থিম নিয়ে কাজ করলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সম্পূর্ণটা দেখে সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 62427.05
ETH 2721.95
USDT 1.00
SBD 2.56