You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || আমার তৈরি করা নকশী ভুট্টা ভাপা পিঠার|| রেসিপি ||~~

in আমার বাংলা ব্লগ5 months ago

ওয়াও আপু! প্রথমেই আপনাকে অভিনন্দন জানাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। দুদিন আগে যখন ভুট্টা পিঠা দেখেছিলাম, তখন ই আপনাকে বলেছিলা। যে এটা দেখে আমি প্রথমে ভেবেছিলাম প্রতিযোগিতায় অংশগ্রহণ এর পোস্ট। আজ দেখলাম সেই ভুট্টা পিঠাটিকে আরো আকর্ষণীয় করে, আপডেট করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে আগের পিঠাটি তেলে ভাজার পর তার শেইপ এবং রঙ টা অনেকটাই পরিবর্তন হয়ে গিয়েছিলো। যেটা ভাপিয়ে নেয়ার কারণে অপরিবর্তিত রয়েছে এবং আকর্ষণীয় হয়েছে৷ শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আরেকটি কথা না বললেই নয় আপু, আপনার পরিবেশন ও আমার কাছে বেশ আকর্ষণীয় লেগেছে। 😍😍 খুবই সুন্দর।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে প্রথম ভোটটা পিঠা কি ছিল ঝাল মিষ্টি।আর মিষ্টি দাদা কম পছন্দ করেন।সেজন্যই ওই রেসিপিটা দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করি নাই।একদম ঠিক বলেছেন আরও আপডেট করে এরপরে প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39