You are viewing a single comment's thread from:

RE: লাইফস্টাইলঃ ভালোবাসার উপহার।

in আমার বাংলা ব্লগ2 months ago

শান্তাহার থেকে ট্রেনে উঠে বাসায় পৌঁছানো পর্যন্ত ফ্রোজেন তালের রস ভালো ছিলো জেনে ভীষণ ভালো লাগলো আপু। আমার শ্বাশুড়িও একবার পাকা কাঁঠালের রস এভাবে ফ্রোজেন করে দিয়েছিলেন। তবে আমাদের বাস জ্যামে দীর্ঘক্ষণ আটকে পড়ায় পথের মাঝেই খেয়ে নিয়েছি। ঢাকায় পৌঁছাতে পৌঁছাতে নষ্ট হয়ে যেত নইলে। আর হাতে তৈরি আলুর চিপস দেখে আমার দাদীর কথা মনে পড়ে গেল! উনিও সবসময় আমার জিন্য পাঠাতেন এটা! এমনি তো বটেই, ভাতের সাথেও এই পাপড় গুলো খেতে বেশ মজা লাগে! আসলেই, আপনার এমন ছোটখাটো ভালো লাগার কথা মনে রেখে আপনার জা যে এই জিনিসগুলো গুছিয়ে দিয়েছে, এগুলো খাটি ভালোবাসা ছাড়া কিছুই নয়! এমনিতে জামাকাপড় বা নামীদামী উপহার তো টাকা হলেই কিনতে পাওয়া যায়, তবে সেগুলো পাওয়ার চেয়েও এই উপহার গুলো পাওয়ার অনুভূতি নিশ্চয়ই ভিন্ন! ভীষণ ভালো লাগলো।

Sort:  
 2 months ago 

ঠিক বলেছেন আপু নামীদামী উপহার টাকা হলেই পাওয়া যায় । কিন্তু এই উপহার টাকার সাথে তুলনা করা যায় না। কস্ট করে বানানো জিনিসগুলো আমি পছন্দ করি বলেই দিয়েছে।তা ভালোবাসা ছাড়া আর কি হতে পারে। যা বাজারে কিনতে পাওয়া যায় না। মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61609.18
ETH 3390.27
USDT 1.00
SBD 2.48