You are viewing a single comment's thread from:

RE: "সে এসে বসুক পাশে"......

in আমার বাংলা ব্লগ2 months ago

সাদাত হোসেনের লেখার সাথে আমি পরিচিত। তার লেখা দুটি উপন্যাস এবং কাজল চোখের মেয়ে নামক কবিতার বই আর কাছে আছে। তবে এই বইটা নেই। এরপর ঢাকায় আসলে নিয়ে আসিয়েন কিন্তু বইটা 😇😇 বই নিয়ে আমি আবার কিছু কথা সহজে ভুলি না। দই এর কথা বাদ, কিন্তু বই বাদ দেয়া যাবে না!

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

হাহাহাহা,, দিদি আমি তো ঢাকাতেই থাকি এখন, এখনো ঢাকাতেই আছি 😊। বাড়ি মাসে একবার যাই জাস্ট দুই দিনের জন্য। আপনি যখন বই নিবেন আমাকে জানাবেন কেমন। আর সাথে আপনার কাছে থাকা সুন্দর একটা বই নিয়ে আসবেন। এটা আমার তরফ থেকে আবদার রইলো। 😊 তারপর জমিয়ে আড্ডা দিয়ে ফিরব 🤟।

 2 months ago 

ওকে ডান! তবে পড়তে হবে কিন্তু! এই সুযোগে পড়ার অভ্যেসটা নতুন করে শুরু হলে মন্দ হয় না ব্যাপারটা!কি বলেন?

Posted using SteemPro Mobile

 2 months ago 

একদম,,,, আজে বাজে কাজে তো অনেক সময় নষ্ট করছি, এবার একটু ভালো কিছুর অভ্যাস তো হোক 😊🙌 অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.029
BTC 69242.69
ETH 3691.10
USDT 1.00
SBD 3.41