জন্মদিনে নিজেকে পুশ কয়েন গিফট করার অনুভূতি..

in আমার বাংলা ব্লগ9 hours ago (edited)

হ্যাল্লো বন্ধুরা

প্রিয় আমার বাংলা ব্লগবাসী, সবাইকে আমার নমষ্কার /আদাব। কেমন আছেন আপনারা সবাই? আশা করছি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার কৃপায় পরিবার সহ বেশ ভালো আছি। আজ আবারো আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আশা করছি আজকের পোষ্ট টি আপনাদের ভালো লাগবে৷

PUSS.png


Image: collected from discord

কিছুদিন আগে, সেপ্টেম্বর এর ২৩ তারিখে আমার জন্মদিন ছিলো। আমার মনে হয়, জন্মদিন এর দিনটা বরাবরই ছোট - বড় সকল মানুষের কাছেই বছরের অন্যান্য দিনগুলোর চেয়ে কিছুটা স্পেশাল হয়ে থাকে। আমার কাছে তো তেমন ই লাগে। তাই নিজেকে অন্যান্য দিনের চেয়ে কিছুটা বেশিই ভালো রাখার চেষ্টা আমি নিজেও করি আমার জন্মদিনে। তার অন্যতম প্রধান মাধ্যম হচ্ছে নিজেকে প্যাম্পার করা, বা নিজেকে কিছু না কিছু গিফট দেয়া। এবারে আমি নিজেকে কিছু পুশ কয়েন কিনে গিফট করেছি। সেই গল্পই আপনাদের সাথে করতে এলুম।


পুশ কয়েন নিয়ে নতুন করে কী আর বলবো!! ইতিমধ্যেই কমিউনিটির মাঝে তো বটেই, বাহিরের দুনিয়াতেও পুশ কয়েন সকলের নজর কেড়েছে। মাত্র এক মাস পেরুলো, অথচ এরই মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে সকলের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে পুশ কয়েন। অবশ্য আমাদের শ্রদ্ধেয় দাদার প্রজেক্ট বলে কথা!! পুশ আরোও অনেক অনেক দূর এগিয়ে যাবে বলেই আমার দৃঢ় বিশ্বাস। তো যাই হোক, কমিউনিটিতে পুশ কয়েন যখন ইন্ট্রোডিউস করা হলো, প্রথম প্রথম কদিন বুঝতেই সময় লেগে গিয়েছিলো। তাই একদম প্রথমেই কিনতে পারি নি। সপ্তাহ খানেক পরে কিনার সুযোগ হয়েছিলো। তার মাঝেই শুরুর তুলনায় দাম বেশ বেড়ে গিয়েছিলো। তবুও নিজের সাধ্যমতো কিনেছিলাম। তারপর দাদা পুশ কয়েন কেনা ও হোল্ড করা সংক্রান্ত প্রতিযোগিতা আয়োজন করলেন। তখনও আরেকধাপে পুশ কিনেছিলাম। সব মিলিয়ে তখন 124,048.24 টি পুস কয়েন কিনে হোল্ড করেছিলাম।

IMG_20240902_003852.jpg

এরপর জন্মদিনের কয়েক দিন আগে থেকেই ভাবছিলাম এবারে নিজেকে কী গিফট দেয়া যায়! কি কিনবো, কি কিনবো ভাবতে ভাবতে হুট করেই মনে হলো পুশ কয়েন ই গিফট করি নিজেকে! এর চেয়ে সময়োপযোগী বেস্ট গিফট আর কীই বা হতে পারে! সাথে, লং টাইমের জন্য সঠিক ইনভেস্টমেন্ট ও হলো! যেই ভাবা সেই কাজ। ২২ তারিখ রাতেই আবারো 378 trx দিয়ে নিজের জন্য কিছু পুশ কয়েন কিনে নিলাম। তখন প্রাইস ছিলো 0.029 trx করে।

Screenshot_2024-09-22-10-46-07-36_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg


যদিও প্রাইস বেশিই, তবুও বিশ্বাস থেকেই কেনা যে পুশ আশাহত করবে না, আরোও বহুদূর এগিয়ে যাবে অবশ্যই! কেনার পর সব মিলিয়ে আমার কালেকশন এ থাকলো- 136,833.85 টি পুশ কয়েন।আজকের আপডেট ছবি আর শেয়ার করলাম না 🤭। তবে আজ ঠিক ৫ দিন পরে এসেই ভালোমতোই বুঝতে পারছি যে এবারের নিজের জন্মদিনের গিফট টা এর চেয়ে ভালো আর কিছু হতেই পারতো না!! 😇😇😇 যদিও দাদা সবসময় ই বলেন, পুশ কয়েন ফান এর জন্য ক্রিয়েট করা, তাই বেশি সিরিয়াস না হতে বা বুঝে শুনে ইনভেস্ট করতে। তবে এই পুশ কয়েন কে ঘিরে আমারও অনেক স্বপ্ন রয়েছে, আশা রয়েছে। মনে মনে দৃঢ় বিশ্বাস ও রয়েছে, সেই স্বপ্ন অবশ্যই পুশ কয়েন এর হাত ধরে পূর্ণও হবে!

আমরা সকলেই আমাদের কমিউনিটির ১ম মিম কয়েন, $Puss এর আরোও সাফল্য কামনা করি। সকলে মিলে আরও অনেকদূর এগিয়ে নিয়ে যাই আমাদের এই কয়েনকে।

এতক্ষণ সময় নিয়ে আমার পোষ্টটি পড়ার জন্য আপনাকে
🌼 ধন্যবাদ 🌼

2ADPRBseKViTiLXUVCVcyKFFWwAQqRwPpNQSzHtUi2RNRAqmtaYXVePNznvthWTiKKFEk4EbRfwux6CuwsJ5AdzuSvjS6fzMA5fAA4Y1CW...qejroL7Ny1fgjD8vjRSRCARb7j8ome286FSutyVqFH96mi8ANj6PyFMjnWZcArE6PJDNk8DXMW8gVmYMokCaY4CX44YupoyUxF6CSnmBhY5cK3FBL7XWc4rv6.webp

VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR
@rme as your proxy
witness_vote.png

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20211205_182705.jpg

আমি- তিথী রানী বকসী, স্টিমিট আইডি @tithyrani। জাতীয়তাঃ বাংলাদেশী। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বিবাহিতা এবং বর্তমানে রাজধানী ঢাকায় বসবাস করছি।২০২৩ সালের জুন মাসের ১৯ তারিখে স্টিমিটে জয়েন করেছি।
ভ্রমণ করা, বাগান করা, গান শোনা, বই পড়া, কবিতাবৃত্তি করা আমার শখ। পাশাপাশি প্রতিদিন চেষ্টা করি নতুন নতুন কিছু না কিছু শিখতে, ভাবতে। যেখানেই কোন কিছু শেখার সুযোগ পাই, আমি সে সুযোগ লুফে নিতে চাই৷ সর্বদা চেষ্টা থাকে নিজেকে ধাপে ধাপে উন্নত করার।



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 49 minutes ago 

অনেকদিন আপনাকে দেখিনি৷ ভালো আছেন তো দিদি? আপনার ব্লগটি পড়ে ভালো লাগল৷ নিজের জন্মদিনে এর থেকে ভালো উপহার কিই বা হতে পারে? তাছাড়া নিজেকে উপহার দেওয়ার মধ্যেও অনেক আনন্দ আছে৷ এ অনস্বীকার্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88