টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ 10 স্টিম। 💝💝 5% And10% Beneficiaries Done.

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম,

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ দয়ায় অনেক ভালো আছি। আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার আজকের পোষ্টের আলোচনার বিষয় হলো পাওয়ার আপ সম্পর্কে। চলুন তাহলে বিস্তারিত আলোচনা শুরু করি।

10.png

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। যারা এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার ইচ্ছা পোষণ করে, তারা সবাই পাওয়ার আপ করে থাকে। নিজের পাওয়ার থাকলে নিজের আলাদা একটি শক্তি থাকে। স্টিমেটর মগজ হলো পাওয়া আপ। আজকে যারা পাওয়ার আপকে ভালবেসে এসপি জমা করছে এক সময় এই এসপি তাদের ভবিষ্যৎকে আলোকিত করে দিবে। তখন হয়তো তারা এই পাওয়ার আপের মূল্য বুঝতে পারবে। পাওয়ার আপ হলো বৃদ্ধ কালে লাঠির মত। আশা করি ব্যাপারটা সবাই বুঝতে পেরেছেন।

ক্ষমতা বৃদ্ধি করার জন্য আমি আজকে পাওয়ার আপ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর-৩ তে অংশ গ্রহন করলাম। টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর মাঝে আমার ২০০০ এসপি পুরন করার ইচ্ছা আছে। আশা করি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ পুরন করতে পারবো ইনশাআল্লাহ।

এখন আমি ধীরে ধীরে পাওয়ার আপ করার প্রক্রিয়া গুলো আপনাদের মাঝে শেয়ার করতেছি।

image.png

আপনারা দেখতে পাচ্ছেন আমার বর্তমান ৪৭ স্টিম আর ১৫৪ এসপি পাওয়ার রয়েছে । এখন আমি আরো স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

image.png

প্রথমে স্টিমের ওপর ক্লিক করে, পাওয়ার আপ অপশনে এ ক্লিক করবো।

13.PNG

14.PNG

যে পরিমান স্টিম পাওয়ার আপ করব ঐ পরিমান সংখ্যা এমাউন্টের ঘরে বসিয়ে দিবো। আমি 10 স্টিম পাওয়ার আপ করব তাই 10 স্টিম দিলাম। তারপর সব কিছু ঠিক আছে কিনা চেক করে অকে বাটনে ক্লিক করে দিলাম।

image.png

তারপর একটিভ কী দিয়ে কনফ্রাম করে দিলাম।

16.PNG

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷ পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি ৷ আগে আমার স্টিম পাওয়ার ছিল 154 এসপি । 10 স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে 164 এসপি।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn99njcohq4r9LUHc.png

আমার ব্যালেন্স

পূর্বের এসপি১৫৪
পাওয়ার আপ স্টিম১০
বর্তমান এসপি১৬৪

আজ এই পর্যন্তই বন্ধুরা। আশা করি প্রতি সাপ্তাহে কিছু কিছু স্টিম পাওয়ার করবো। সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।।

ধন্যবাদ @titash

gPCasciUWmEwHnsXKML7.png

ddddoo.png

Sort:  
 last year 

আসলেই স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ সত্যিই খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। যত বেশী পাওয়ার আপ তত বেশী সুবিধা। আর আপনি তো দেখছি লেভেলে থেকেও ক্ষুদ্র ক্ষ্রদ্র করে পাওয়ার আপ করে যাচ্ছে। এ ভাবে পাওয়ার আপ করতে থাকলে একসময়ে আপনি বেশ কিছু পাওয়ারের অধিকারী হবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year (edited)

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করেছেন আপু। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আপনি ২০০০ স্টিম পূরণ করবেন জেনে ভালো লাগলো। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে করে আপনি ধীরে ধীরে লক্ষ্যের দিকে এগিয়ে গিয়েছেন। আশা করি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ আপু।

 last year 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে অনেক বেশি ভালো লেগেছে। আসলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা দীর্ঘসময়ের কাজ করতে চায় তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। আপনি যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেন তাহলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান শুভকামনা।

Posted using SteemPro Mobile

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। খুবই ভালো লাগলো দেখে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।


This is a manual curation from the @tipU Curation Project. Your post was promoted on Twitter by the account josluds

@tipu curate

 last year 

পাওয়ার আপের গুরুত্ব যে কতখানি সেটা আমরা সবাই কমবেশি বুঝি। আর এর গুরুত্বটা জানার জন্যই আমরা নিয়মিত কমবেশি পাওয়ার আপ করে যাচ্ছি। আপনি এ সপ্তাহের ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এর মধ্য দিয়ে আপনি নিজের একাউন্ট কে সমৃদ্ধি করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান। নিজের যে কোন টার্গেট কে আপনি সহজে পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ দেখে অনেক ভালো লাগলো আপনি শুরু থেকে অনেক বড় অ্যামাউন্ট এর একটি প্ল্যান করে রাখলেন আপনার এসপি বাড়ানোর জন্য অনেক সুন্দর আপনার পরিকল্পনা। যত বেশি পাওয়া আপ করা যায় তত বেশি একাউন্টে সক্ষমতা বাড়ানো যায়। এবং একাউন্ট শক্তিশালী হলে খুব বেশি কাজ করা যায় প্ল্যাটফর্মে। এভাবে পাওয়ার আপ করতে থাকুন আর একান্টের পাওয়ার বাড়াতে থাকুন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

পরিমান যাই হোক না কেন প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া অত্যন্ত জরুরি। ১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ১৬৪ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62249.58
ETH 2435.15
USDT 1.00
SBD 2.67