আমার পরিচিতিমূলক পোস্ট

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। প্রথমেই আমার প্রিয় বন্ধু-বান্ধব, ভাই-বোনদের ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়ে এবং সম্মানিত এডমিন এবং মডারেটরদের শ্রদ্ধা জানিয়ে আজকের এই ব্লগ শুরু করছি। আমি তাহেরুল ইসলাম, আমার Steemit ইউজার আইডি- @ti-taher.
আর আমার বাংলা ব্লগে কাজ করতে আমাকে অনুপ্রাণিত করেছে @nevlu123 ভাই। তার হাত ধরেই স্টিমিটে জয়েন করেছি এছাড়াও এখন আমার বাংলা ব্লগে কাজ করতে যাচ্ছি।

20240306_210524.jpg

আমি জম্মগ্রহন করেছি ফেনী জেলা। বর্তমান সময়ে অবস্থানও করছি ফেনী শহরে। আমার পড়াশোনা ও বেড়ে ওঠা ফেনীতে। বর্তমান আমি একটি কোম্পানিতে জব করি এবং পাশাপাশি আমি গল্প, কবিতা ও নাটক লেখালেখি করি। আমার পরিবারের সদস্য সংখ্যা ৭ জন। বাবা-মা, ভাই ৪ জন, বোন ১ জন। বাবা একজন প্রবাসী, মা গৃহিনী, বড় ভাই ব্যাংকার, আমি মেজো, বোন বিবাহিত, ছোট ভাই দু‘জন পড়াশোনা করছে। আমাদের পরিবারের সবাই সবার প্রতি অনেক আন্তরিক এবং ভালোবাসাপূর্ণ। একে অপরকে বিভিন্ন কাজে সহযোগিতা করে। সব মিলিয়ে আমাদের পরিবার অনেক হ্যাপি।

20230825_114915.jpg

আমার শখ:
আমার শখের কথা বলতে গেলে, আমি একজন ভ্রমণপিপাসু মানুষ, আমি ভ্রমণ করতে ও ছবি তুলতে খুবই পছন্দ করি। নিত্যনতুন স্থানে ঘুরতে আগ্রহী, নতুন নতুন স্থানে ঘুরে নতুন নতুন স্থান আবিষ্কার করতে ভালোবাসি।

1686458416203.jpg

1686458216920.jpg

20230625_155030.jpg

আমি ছবি আঁকতেও পছন্দ করি। ছোটবেলা থেকে ছবি আঁকার প্রতি আমার খুব বেশি মনোযোগ ছিল। পড়াশোনার পাশাপাশি ছবি আঁকতাম।
এছাড়াও আমি বই পড়তে ভালোবাসি, আমাকে অনেকেই বইপোকাও বলে থাকে। আমি সব ধরণের বই পড়তে পছন্দ করি, তারমধ্যে অন্যতম হচ্ছে কবিতা, গল্প, উপন্যাস ও বিজ্ঞানসম্মত বই সমূহ। আমার প্রিয় কবি হচ্ছেন “কাজী নজরুল ইসলাম“। প্রিয় কবিতা “বিদ্রোহী“।

1685081118958.jpg

IMG_20230328_233202_418.HEIC

আমি কবিতা আবৃত্তি করতে পারি। ছাত্র থাকা অবস্থা আমি অনেক কবিতা আবৃত্তির অনুষ্ঠানে অংশগ্রহণ করি এবং সেখানে শীর্ষস্থানও অর্জন করি।

1680025093463.jpg

ইউটিউবে অভিজ্ঞতা:
আমি একজন ইউটিউব Vloger, ইউটিউব নিয়ে প্রতিনিয়ত গভেষণা করি। ইউটিউবের উপর আমি স্পেশাল কোর্স করেছি। আমি ইউটিউবে ইম্প্রোগাফি কন্টেন্ট ও ডকুমেন্টারি ভিডিও তৈরি করি। ইউটিউবে আমার এক্টেভিটি অনেক সক্রিয়।

কম্পিউটারে অভিজ্ঞতা:
২০১০ সালে আমি কম্পিউটারে অফিস ম্যানেজম্যান্ট শিখি। ২০১৩ সালে ট্রেইনার হিসেবে স্টুডেন্ট শিখানো শুরু করি। এর পাশাপাশি আমি গ্রাফিক্স ডিজাইন শিখি।
২০২০ সালে আমি UI, UX ডিজাইন শিখি। সেই অভিজ্ঞতা ফ্রিল্যান্সিং এ কাজ করি।

আমার বড় ভাইয়ের মধ্যমে আমি Steemit সম্পর্কে জানতে পারি। তিনি আমাকে Steemit এ কাজ করতে আগ্রহী করেন। তিনার উৎসাহ পেয়ে আমি কাজ করতে আগ্রহী হই।

আমি আশা করি সব বিষয় বিবেচনা করে সম্মানিত মডারেটর, এডমিনরা আমাকে নতুন কিছু জানতে এবং সাফল্য অর্জন করে সামনের দিকে এগিয়ে যেতে আমার বাংলা ব্লগের নূন্যতম সঙ্গী হয়ে এগিয়ে যাওয়ার জন্য আপনাদের সাহায্য সহযোগিতা ও দোয়া কামনা করছি।
কথা না বাড়িয়ে আমি এখানে আমার সংক্ষিপ্ত ভূমিকা পোস্ট শেষ করছি।

1680025133022.jpg

ধন্যবাদ ওয়া সালাম।

Sort:  
 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে আপনার পরিচিত মুলক পোস্ট বেশ দারুন ভাবে লিখে শেয়ার করেছেন। আপনার পরিচিত পোস্টে পড়ে বুঝতে পারলাম আপনি বেশ কিছু বিষয়ে অভিজ্ঞতা ইতিমধ্যে অর্জন করেছেন। আসলে অনলাইন জগতে আপনার বেশ ভালো ধারণা রয়েছে । নিভলু ভাই আসলে আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার নিজের জায়গা থেকে তার সম্মান বজায় রাখার চেষ্টা করবেন। ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট লিখে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিভলু ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ তিনি আমাকে এতো সুন্দর একটি প্লাটফর্মের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এবং কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য।

 6 months ago 

আমার বাংলা ব্লগে তোমাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ খুব সুন্দর একটি পরিবার। আশা করছি পরিবারের সদস্য হয়ে সুন্দর ভাবে কাজ করে যাবে। শুভকামনা রইল তোমার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অবশ্যই,,, আমার শতভাগ প্রচেষ্টা নিয়ে এগিয়ে যাবো। আপনার সহযোগিতা পেয়ে Steemit এ এতো দূর এগিয়ে আসলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে 💗💗💗

 6 months ago 

❤️❤️💕

স্টিম প্ল্যাটফর্মের বাংলায় ব্লগিং করার একমাত্র কমিউনিটি হল আমার বাংলা ব্লক। এখানে আমরা আমাদের নিজেদের ক্রিয়েটিভিটি ও সৃজনশীলতা প্রকাশ করে থাকি।আপনি nevlu123 ভাই এর মাধ্যমে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। আশা করছি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে আপনার ক্রিয়েটিভিটি আমাদের মাঝে শেয়ার করবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জ্বি, অবশ্যই। আমি আমার বাংলা ব্লগ এর সকল নিয়মাবলি মেনে কাজ করবো এবং আমি আমার ক্রিয়েটিভিটিও শেয়ার করবো।

 6 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। খুব সুন্দর ভাবে আপনি আপনার পরিচয় পোস্ট শেয়ার করেছেন৷ ভবিষ্যতে আপনার সবগুলো ক্লাস পার করে আমাদের সকলের সাথে একসাথে কাজ করবেন বলে আশা করি৷ অন্যান্য কমিউনিটিতে আপনার পোস্টগুলো আমি দেখেছিলাম৷ আজকে আপনার কাছ থেকে আমার বাংলা ব্লগের পরিচিতি পোস্ট থেকে, আপনার এই কমিউনিটিতে পথ শুরু হলো৷ অনেক শুভকামনা রইল আপনার জন্য৷

 6 months ago 

প্রথমেই আপনাকে স্বাগতম জানাই আমার বাংলা ব্লগ পরিবারে যোগ হওয়ার জন্য। আপনাকে দেখে অনেক বেশি ভালো লেগেছে। আপনার কাছ থেকে অনেক সুন্দর সুন্দর কবিতা , আর্ট দেখতে পাবো আশা করি। আপনার আঁকা ওই ছবিগুলোকে আমি অনেক বেশি মিস করি। আর কবিতার কথা তো নাই বললাম। আশা করি এগিয়ে যাবেন অনেক দূর বহু দূর। শুভকামনা ও ভালোবাসা রইলো ভাই।

 6 months ago 

আমার বাংলা ব্লগে আপনাকে দেখে অনেক বেশি আনন্দিত হলাম। আশা করবো এই প্ল্যাটফর্মের সকল নিয়ম কানুন মেনে সুন্দরভাবে আপনার কাজগুলো শেয়ার করবেন। আশা করবো আপনার কাছ থেকে খুব সুন্দর সুন্দর কাজগুলো দেখতে পাবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 6 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ, লেভেল ওয়ানে ক্লাস করতে আমি প্রস্তুত আছি। আমি আমার বাংলা ব্লগের সকল নিয়মাবলি মেনে চলবো। ইতিমধ্যে আমি Discord Install করেছি এবং একাউন্ট খুলেছি। শুকরিয়া।

 6 months ago 

আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। নীভলু ভাইয়ার মাধ্যমে আপনি প্ল্যাটফর্ম টি সম্পর্কে জেনেছেন।শুভকামনা আপনাকে আমার বাংলা ব্লগ পরিবারে।ধন্যবাদ সুন্দর করে সাজিয়ে উপস্থাপন করার জন্য পোস্টটি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56552.34
ETH 2332.65
USDT 1.00
SBD 2.35