You are viewing a single comment's thread from:

RE: সময়ের সাথে পরিবর্তন।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি ঠিকই বলেছেন ভাইয়া এটাই বুঝি জগতের নিয়ম পুরাতনদেরকে ঝেড়ে ফেলে নতুনদেরকে আগমন করে নেওয়াটাও জগতের নিয়ম। ঠিক বলেছেন যে যতদ্রুত উন্নতি শিখরে উঠবে তার পতনও তাড়াতাড়ি হয়। আপনি আমাদের আরিফ ভাই বিপদে-আপদে সবসময় আমি আপনাকে পাশে পেয়েছি এবং সব সময়ই চাই। আপনি যেখানেই যান না কেন আমাদের আরিফ ভাইই থাকবেন। আর মানুষের জীবনে সব সময় কখনো কখনো ঝড় আসবেই ভাইয়া এ সময় নিজেকে শক্ত থাকতে হবে। আমরা আপনাকে ভালোবাসি ভালোবাসবো আজীবন। আপনারা যেখানেই যাবেন সেখানেই উন্নতি হবে এটা আমি আশা রাখছি। আমার বাংলা ব্লগ আপনাদের হাত ধরেই এতদূর এসেছে ভবিষ্যতেও আপনারাই থাকবেন এখানে এটাই আশা রাখছি।আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

Sort:  
 2 years ago 

আপনার কথাগুলো শুনে সত্যিই ভাল লাগল, আপনাদের মত বড় বোন দের এই কমিউনিটিতে পেয়েছি বলেই, হইত অনেক কিছু আমার জন্য সহজ ছিল। যে কোন প্র‍য়োজনে পাশে পাবেন এটা হলফ করে বলতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63