You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে ৩৬৫ দিনে ৩৬৫ পোস্ট🥳🥳

in আমার বাংলা ব্লগ2 years ago

অভিনন্দন জানাই আপনাকে। আপনি দীর্ঘ একটা বছর টানা পোস্ট করে গিয়েছেন কত সমস্যা এসেছে এই এক বছরের ভিতরে তারপরও আপনি পোস্ট করা বাদ দেননি। সত্যিই আপনি আমার বাংলা ব্লগ কে মন থেকে ভালোবেসেছেন বলেই এমন একটি উদ্যোগ নিতে পেরেছেন। ঠিকই বলেছেন এত সুন্দর একটি প্ল্যাটফর্মে কাজ করার সুযোগ আমরা দাদার মাধ্যমেই পেয়েছি। যার কারণে এখানে এসে আমরা আমাদের সুপ্ত প্রতিভা গুলোকে বিকাশ করার সুযোগ পেয়েছি। ভালো লাগলো আপনার এক বছর আগের ও পরের ছবিটি দেখে।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন আপু বিভিন্ন সমস্যার মধ্যেও পোস্ট করা বন্ধ করিনি। কারণ আমি একটা টার্গেট নিয়েছিলাম সেটা পূরণ করা আমার মূল লক্ষ্য ছিল। আজকে পূরণ করতে পেরেছি জন্য খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64821.33
ETH 3466.08
USDT 1.00
SBD 2.51