You are viewing a single comment's thread from:

RE: DIY- কার্টুন এবং রঙ্গিন কাগজদিয়ে বানানো দোলনা || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলেই ছোট বাচ্চারা এসব জিনিস পেলে খুবই খুশি হয় ।আমি যখন একটা জিনিস বানাই আমার বাচ্চাও পেয়ে খুব খুশি হয় ।আপনার বানানো দোলনাটি খুবই চমৎকার হয়েছে ।আমার কাছে মনে হচ্ছে দোলনায় গিয়ে একটু দোল খেয়ে আসি।আসলেই রঙিন কাগজ দিয়ে যে কত কিছু বানানো যায় দেখলেই ভালো লাগে।

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু, আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আমার বানানো দোলনা টি আপনার কাছে অনেক ভালো লেগেছে ,জানতে পেরে খুবই খুশি হলাম। তবে সত্যি বলেছেন আপু, এরকম বানানো খেলনা দিয়ে যখন সন্তানের মুখে হাসি ফোটাতে পারি। তখন বাবা হিসেবে আত্মতৃপ্তি লাভ করি । আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55262.33
ETH 2465.44
USDT 1.00
SBD 2.18