You are viewing a single comment's thread from:

RE: চিংড়ি শুঁটকি দিয়ে করোলার ভাজি।(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

ঠিকই বলেছেন আপু করলা তিতা হলেও খেতে খুবই মজা লাগে ।আমার কাছেতে করলা ভাজি খুবই ভালো লাগে আমি মাঝে মাঝে শুটকি কিংবা চিংড়ি মাছ দিয়ে ভাজি করে খাই।তাছাড়া আমি করলা ভাজি এমনিতেই অনেক বেশি খাই আমার কাছে ভালো লাগে গরম ভাত দিয়ে খেতে ।আপনি খুব সুন্দর ভাবে চিংড়ি শুটকি দিয়ে করলেন দেখে মনে হচ্ছে অনেক মজাদার হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে মার্কডাউন ব্যবহার করেছেন সবকিছু মিলিয়ে দেখতে অনেক ভালো লাগছে আপনার পোস্টটি।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

শুধু করোলা ভাজি করলে আমার কাছে মজা লাগে না। এইভাবে শুঁটকি চিংড়ি অথবা শুধু চিংড়ি দিয়ে রান্না করলে খুব মজা লাগে। আমার হাসবেন্ড খুব পছন্দ করে করোলা ভাজি। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65373.54
ETH 2639.03
USDT 1.00
SBD 2.84