You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১০ ( আমার শীতকালীন সবজির রেসিপি হলো মেস্তা/চুকাই।)

in আমার বাংলা ব্লগ2 years ago

মেস্তা আমি আগে কখনো দেখিওনি নামও শুনিনি খাওয়া তো দূরের কথা।কিন্তু মেস্তা দেখতে আমার কাছে খুব সুন্দর লাগছে আপু। একবার ফুলের মত লাগছে দেখতে কিছুটা স্ট্রবেরির মতো। এটি আপনি বলেন খেতে টক লাগে টক লাগলে তো মনে হয় খেতে ভালই লাগে টকটক মাছ দিয়ে রান্না করা তরকারি অন্যরকম একটি টেস্ট হওয়ার কথা। রেসিপিটি দেখতে ভালো লাগছে রং টা অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

জি আপু আপনি ঠিক বলেছেন, এটি দেখতে কিছুটা স্ট্রবেরির মতো। একদিন বাসায় চেষ্টা করে দেখবেন আপু।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য প্রকাশ করে অনুপ্রাণিত করার জন্য
ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69947.15
ETH 3908.93
USDT 1.00
SBD 3.71