You are viewing a single comment's thread from:

RE: বাংলা ব্লগ কনটেস্ট-৯\\আমার তৈরি চিংড়ি পিঠা🦐।১০%লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

ওয়াও এদেখি একেবারে হুবহু চিংড়ি মাছ ।আমিতো প্রথমে দেখে অবাক হয়ে গিয়েছিলাম কত সুন্দর ভাবে আপনি আটা দিয়ে চিংড়ি মাছের সেপ দিলেন সত্যিই অসাধারণ হয়েছে পিঠাগুলো । এই মাছগুলো গুড়ের সীরাতে ভিজানো হয়েছে নিশ্চয়ই অনেক মজা হয়েছে ।আমি এই প্রথম দেখলাম আমার কাছে খুবই ইউনিক লেগেছে পিঠাটি। অনেক ধন্যবাদ সুন্দর একটি পিঠার রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপনাকেও আপু অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমার চিংড়ি পিঠা তে সুন্দর মন্তব্য করার জন্য ।আপনার কমেন্ট দেখে আমি আরো উৎসাহিত হলাম ।দোয়া করবেন যেন আপনাদের মাঝে আরো নতুন নতুন রেসিপি নিয়ে হাজির হতে পারি।ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68526.92
ETH 3726.80
USDT 1.00
SBD 3.73