গ্লিটার আর্ট পেপার এর তৈরি গিফ্ট বক্স,10%shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



আমার বাংলাব্লগের বন্ধুরা সবাই কেমন আছেন ভাল আছেন নিশ্চয়ই। আমিও আল্লাহর রহমতে ভালই আছি আলহামদুলিল্লাহ।



Polish_20220512_164026416.jpg

আজ আমি অনেকদিন পরে গ্লিটার আর্ট পেপারের তৈরি আমার বানানো একটি গিফ্ট বক্স আপনাদের সাথে শেয়ার করতে চলে এসেছি। গ্লিটার আর্ট পেপার দিয়ে জিনিস বানানো দেখতে ভালো লাগে বানাতেও ভালো লাগে কিন্তু বানাতে অনেক বেশি সময় লাগে তাই খুব একটা বানানো হয় না ।অনেকদিন আগে এই বক্সটি আমি বানিয়ে দেখেছিলাম দিব দিব করে আজ পর্যন্ত দেওয়া হয়নি। তাই আজকে এই বক্সটি আমি আপনাদের সামনে দিয়েই দিলাম। আপনারাই বলবেন আমার বক্সটি কেমন হয়েছে।

qara-xett.png

প্রয়োজনীয় উপকরণ

গ্লিটার আর্ট পেপার
পেন্সিল
কাঁচি
গ্লু
পুঁতি

qara-xett.png

কার্যক্রম

qara-xett.png

20220512_165538.jpg20220512_165557.jpg

প্রথমে ৫/৫ সেন্টিমিটার সাইজের পেন্সিল দিয়ে দাগ দিয়ে কাঁচি দিয়ে কেটে নিয়েছি।

20220512_165624.jpg20220512_163814.jpg
20220512_163727.jpg20220512_170157.jpg

তারপরে প্রত্যেকটা গ্লিটার আর্ট পেপার গ্লু দিয়ে একটা একটা করে লাগিয়ে বক্সের মতো তৈরি করে নিয়েছি। আরেকটি নীল কালারের গ্লিটার আর্ট পেপার চিকন চিকন করে তিনটা কেটে নিয়েছি।

20220512_163703.jpg20220512_131400.jpg
20220512_131349.jpg20220512_131318.jpg

আর একটা ৫/৫ সেন্টিমিটার সাইজের নীল কালারের একটি গ্লিটার আর্ট পেপার নিয়ে মাঝখানে পেন্সিল দিয়ে কোনা করে দুটো দাগ দিয়ে নিয়েছি এবং কাঁচি দিয়ে কোনা কোনা কেটে নিয়েছি এবং ভাঁজ দিয়ে মাঝখানে ফুলের মত তৈরি করে নিয়েছি।

20220512_131306.jpg20220512_131235.jpg
20220512_131217.jpg20220512_131148.jpg

উপরের ছবিতে যেভাবে দেখানো হয়েছে সেভাবে কাঁচি দিয়ে কেটে প্রত্যেকটা ভাঁজ দিয়ে একটা বো টাইএর মত বানিয়ে নিয়েছি এবং চিকন নীল আর্ট পেপার গুলো বক্স এর চারপাশে ক্রস করে লাগিয়ে দিয়েছি।

20220512_131109.jpg

বক্সের উপরে আগে থেকে বানিয়ে রাখা বো টাই এর মত জিনিসটা বসিয়ে দিয়েছি।

20220512_131122.jpg

তার উপরে একটি পুঁতি গ্লু দিয়ে লাগিয়ে দিয়েছি। এভাবেই তৈরী হয়ে গিয়েছে আমার গ্লিটার আর্ট পেপার দিয়ে বানানো খুব সুন্দর একটি গিফট বক্স।

animasi-bergerak-terima-kasih-0078.gif

আশা করছি আমার আজকের এই ব্লগটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ফটোগ্রাফার@tauhida

ডিভাইস samsung Galaxy s8 plus

ধন্যবাদ

@tauhida

আমি তৌহিদা, বাংলাদেশ আমার মাতৃভূমি।বাংলাদেশে আমার জন্ম।আমি আমার মাতৃভূমিকে ভালোবাসি। আমি বিবাহিতা, এক সন্তানের মা। আমি রান্না করতে ও খেতে ভালোবাসি,আমি ঘুরতেও অনেক ভালোবাসি।

logo.gif

@tauhida

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 2 years ago 

আপু আপনার তৈরি করা গ্লিটার পেপার দিয়ে যে কোন জিনিসই খুব সুন্দর হয় ।আর আজকে এই বক্সটি তৈরি করেছেন দেখতে কিন্তু অসাধারণ লাগতেছে। আসলে এই রকম জিনিস গুলো তৈরি করতে দক্ষতার প্রয়োজন যা আপনার মধ্যে বিদ্যমান।

 2 years ago 

আপু গ্লিটার আর্ট পেপারটাই এত সুন্দর যে এটি দিয়ে যাই তৈরি করা হয় দেখতে ভালোই লাগে ।অনেক ধন্যবাদ আপু আপনার ভালো লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগলো।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে খুব সুন্দর একটি গিফট বক্স বানিয়েছেন এবং এটি কালার কম্বিনেশন টা ভালো ছিল। মানে যে কালার সিলেক্ট করেছেন গিফট বক্স বানানোর জন্য এটি যথাযত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া এই কালারটি আসলেই অনেক সুন্দর লাগে নীল কালার সবারই অনেক পছন্দের ।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

তারমানে অনেকের মাঝে আমি ও একজন। ধন্যবাদ আপনাকে সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য। সত্যিই আপনার কাজটি খুব চমৎকার ছিল।

 2 years ago 

ওয়াও আপু আপনি গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্সটি অসাধারণ ভাবে তৈরি করেছেন।দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি চমৎকার ভাবে ধাপে ধাপে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার গিফট বক্স দেখে আপনি মুগ্ধ হয়ে গেছে শুনে আমিও মুগ্ধ হয়ে গেলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপু গ্লিটার পেপার দিয়ে আপনি খুবই চমৎকার একটি গিফট বক্স বানিয়েছেন। আসলে সত্যি বলছেন এই কাজ গুলো করতে অনেক সময় ও ধৈর্য লাগে। অনেক সুন্দর ভাবে এই গিফ্ট বক্স তৈরির পদ্ধতি উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এসব কাজ একটু সময় ও ধৈর্য সহকারে করলেই পারফেক্ট জিনিস তৈরি করা যায়। ধন্যবাদ ভাইয়া আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার এর তৈরি গিফ্ট বক্স তৈরি দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

নিখুত ভাবে তৈরি করার চেষ্টা করেছি ভাইয়া ধন্যবাদ আপনাকে ভালো লেগেছে শুনে ভালো লাগলো।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে আপনি খুবই দুন্দর একটি গিফট বক্স বানিয়েছেন।আসলে সত্যি বলছেন এই কাজ গুলো খুবই সুন্দার দেখায়। আর সময় ও অনেক বেশী লাগে।খুবিই সুন্দর উপস্থাপনার মধ্য দিয়ে ব্লগটি শেষ করছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার নিজেই এত সুন্দর তাই এগুলো দিয়ে যাই তৈরি করা হয় দেখতে ভালো লাগে আমার কাছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই সুন্দর একটি গিফট বক্স প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে ধাপগুলো সুন্দরভাবে তুলে ধরেছেন শুভেচ্ছা রইল আপু

 2 years ago 

আমার গিফট বক্স টি আপনার পছন্দ হয়েছে শুনে আমার অনেক ভালো লাগলো।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার এর তৈরি গিফ্ট বক্স টি আমার অনেক পছন্দ হয়েছে আপু । আপনি এত নিখুত ভাবে আপনার ক্রিটিভিটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এটি দেখে আমি খুবই আনন্দিত। আপনি যদি আমাদের এলাকার হতেন তাহলে আমি আপনার কাছ থেকে এই বক্সটি উপহার হিসেবে নিয়ে নিতাম ☺️ এভাবেই এগিয়ে যান আপু আপনার প্রতি শ্রদ্ধা রইল।

 2 years ago 

আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগলো আপনি এসে নিয়ে যান ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে খুব সুন্দর একটি বক্স তৈরি করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। সত্যি কথা বলতে এই ধরনের কারুকাজ গুলো আমার কাছে অনেক ভালো লাগে। গ্লিটার পেপারের কারুকাজটি আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন আমাদের মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই এ ধরণের কারুকাজগুলো দেখতে আসলে আমার কাছে অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48