You are viewing a single comment's thread from:

RE: ("আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৬০)রেসিপি || আলু ও পেঁপে দিয়ে তৈরি একটি পকোড়া রেসিপি

in আমার বাংলা ব্লগlast month

আলু এবং পেঁপে দিয়ে তৈরি করা পকোড়া কখনো খাওয়া হয়নি। এই প্রতিযোগিতা উপলক্ষে আপনি খুব মজাদার পকোড়া তৈরি করেছেন। আপনার কাছ থেকে দেখে আলু এবং পেঁপে দিয়ে তৈরি করা পকোড়া সহজেই শিখে নিলাম। আপনার তৈরি করা এই পকোড়া রেসিপি সত্যি অনেক ইউনিক ছিল। নতুন নতুন খাবার খাওয়ার অভিজ্ঞতা কিন্তু বেশ ভালোই লাগে। আমার কাছে তো অনেক ভালো লাগে নতুন খাবার তৈরি করতে এবং খেতে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মজাদার পকোড়া তৈরি করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

Sort:  
 last month 

আপনার তৈরি করা এই পকোড়া রেসিপি সত্যি অনেক ইউনিক ছিল।

হ্যাঁ আপু, প্রথমেই ভেবেছিলাম ইউনিক কোন রেসিপি আপনাদের সাথে শেয়ার করবো। যাইহোক, আপনার কাছে যে আমার শেয়ার করা এই রেসিপিটি ইউনিক লেগেছে, সেখানেই আমার কাজের সার্থকতা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58119.05
ETH 2357.18
USDT 1.00
SBD 2.36