You are viewing a single comment's thread from:

RE: আফ্রিকান গেস্ট নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ28 days ago

আজকে আপনি অনেক সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা এই নাটকটার রিভিউ পোস্ট পড়তে আমার কাছে অনেক ভালো লেগেছে। এই নাটকটার পুরো কাহিনীটা জেনে নিতে পারলাম রিভিউর মাধ্যমে। নায়কের ভুল ধারণা গুলো শেষ পর্যন্ত নায়িকা এরকম অ্যাক্টিং করে ভেঙে দিয়েছে, বিষয়টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আমি যদি সময় পাই তবে অবশ্যই এই নাটকটা দেখার জন্য চেষ্টা করবো। এরকম নাটকগুলোর রিভিউ প্রতিনিয়ত আশা করছি শেয়ার করবেন।

Sort:  
 25 days ago 

একটি নাটকের রিভিউ পোস্ট পড়ে পুরো নাটকটি উপলব্ধি করা যায়। তবে আলমগীর এবং সুমাইয়ার অসাধারণ পারফরমেন্সে একটি নাটকের প্রাণ ফিরিয়ে দেয়। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার নাটক রিভিউ পোস্টে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48