You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতাঃবৃষ্টি ভেজা রাত।

in আমার বাংলা ব্লগ11 days ago

বৃষ্টি ভেজা রাত নিয়ে খুব দারুন একটা কবিতা লিখেছেন তো আপু। আপনার লেখা আজকের কবিতাটা পড়ে আমার মনটা অনেক বেশি ভালো হয়ে গিয়েছে। বৃষ্টির সময় লেখালেখি করতে আসলেই কিন্তু অনেক ভালো লাগে। বিশেষ করে কবিতা লিখতে আমি বেশি পছন্দ করি। আলাদা রকম অনুভূতিগুলোকে কবিতার মাধ্যমে সুন্দর করেই প্রকাশ করা যায়। আপনার আজকের লেখা কবিতাটা পড়ে আমার তো "বৃষ্টি ভেজা রাতে" গানটা মনে পড়ে গিয়েছে। অনেক সুন্দর কবিতা লিখতে পারেন আপনি।

Sort:  
 11 days ago 

জি আপু আপনি ঠিকই বলেছেন বৃষ্টির সময় লেখালেখি করতে সত্যি অনেক ভালো লাগে। বিশেষ করে কবিতা লিখতে আমার কাছে ও অনেক ভালো লাগে।আমার লেখা কবিতা আপনার কাছে অনেক পছন্দ হয়েছে এটা সত্যি অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62832.46
ETH 3374.71
USDT 1.00
SBD 2.48