You are viewing a single comment's thread from:

RE: দুধ পুলির রেসিপি

in আমার বাংলা ব্লগ28 days ago

এত মজাদার ভাবে আজকে আমার পছন্দের পিঠা তৈরি করেছেন দেখে তো জিভে জল চলে আসলো। দুধ পুলি পিঠা খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই রেসিপিটা যেমন সুস্বাদু তেমনি অনেক বেশি লোভনীয়। আমি তো মাঝে মাঝেই এই ধরনের পিঠাগুলো তৈরি করে থাকি। কারণ আমার মত আমার পরিবারের সবাই ও এগুলো খেতে পছন্দ করে। আপনার এই পিঠা তৈরিতে কাজের খালা অনেক বেশি সাহায্য করেছে কথাটা শুনে খুব ভালো লাগলো। আসলে এরকমটা সব সময় হয় নিজেরা পিঠা না তৈরি করলেও, পিঠার সিজনে যেকোনোভাবেই হোক না কেন পিঠা খাওয়া হয়ে যায়।

Sort:  
 26 days ago 

এই পিঠা আপনার পছন্দের জন্য খুশি হলাম আপু। খালা সাহায্য না করলে একা বানানোর সম্ভব ছিল না। ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33