You are viewing a single comment's thread from:

RE: ঢেঁড়সের দো-পেঁয়াজা

in আমার বাংলা ব্লগ2 months ago

দুপুরবেলায় খাবারের মেনুতে একটা না একটা সবজি না থাকলে যেন ভালোই লাগেনা আমার কাছে। আমরা প্রতিনিয়তই চেষ্টা করি সবজি রাখার জন্য। আপনি তো দেখছি ঢেঁড়স এর দোপেয়াজা রেসিপি তৈরি করেছেন। কয়েকদিন আগে আমি ভাজি করেছিলাম। এই রেসিপিটা আগে কখনো আমার খাওয়া হয়নি। যার কারণে রেসিপিটা দেখতে আমার কাছে একেবারে ইউনিক লেগেছে। তবে আজকে যেহেতু ঢেঁড়সের দোপেঁয়াজা রেসিপি তৈরি করা শিখে নিলাম, তাই ভাবতেছি পরবর্তীতে বাড়িতে ঢেঁড়স নিয়ে আসলে রেসিপিটা তৈরি করবো।

Sort:  
 2 months ago 

ঠিক বলেছেন আপু দুপুরের খাবার খাওয়ার সময় যেকোনো একটা সবজির আইটেম লাগেই তা না হলে সত্যিই খাবার খেতে ভালো লাগে না।অবশ্যই আপু করে দেখবেন আশাকরি ভালো লাগবে।ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60231.85
ETH 3263.34
USDT 1.00
SBD 2.43