You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৬ || গরমকালের তিনটি ইউনিক এবং সুস্বাদুর শরবতের রেসিপি ✨

in আমার বাংলা ব্লগ6 months ago

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এই প্রতিযোগিতায় আপনার অংশগ্রহণ টা দেখে সত্যি অনেক ভালো লাগলো। মজাদার শরবত তৈরি করেছেন আপনি দেখেই তো খেতে ইচ্ছে করতেছে। আপনার তৈরি করা শরবত গুলো আসলেই কিন্তু অনেক বেশি ইউনিক ছিল। চকলেটের শরবত হয় এটা আমি আজকে প্রথম জানলাম। আপনার তৈরি তিনটা শরবত ইউনিক মনে হচ্ছে অনেক বেশি। নিশ্চয়ই খুব মজা করে খেয়েছিলেন এই শরবতগুলো। শরবতের পরিবেশও অনেক সুন্দরভাবে করলেন। সব মিলিয়ে পুরোটা অনেক ভালো লাগলো।

Sort:  
 6 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

জি আপু চকলেটের শরবতটা দিয়ে আমি নতুনত্ব কিছু আনার চেষ্টা করেছিলাম আমি আমার সাধ্যমতে চেষ্টা করেছিলাম আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68383.66
ETH 2646.07
USDT 1.00
SBD 2.72