You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি||🌺🌺🌺

in আমার বাংলা ব্লগ5 months ago

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন, আপনি যেগুলো অনেক ভালো লেগেছে দেখতে। আমার কাছে ডালিয়া ফুলের ফটোগ্রাফি যেমন খুবই ভালো লেগেছে, তেমনই ভিন্ন ভিন্ন কালারের পিটুনিয়া ফুলগুলোর ফটোগ্রাফিও অনেক বেশি ভালো লেগেছে। ডালিয়া ফুলের ফটোগ্রাফি ছাড়া অন্য যে ফুলগুলো রয়েছে, এগুলো ভিন্ন ভিন্ন কালারের পিটুনিয়া ফুল। আসলে পিটুনিয়া ফুল অনেক কালারের হয়ে থাকে, তাই হয়তো আপনি বুঝতে পারেননি সবগুলোই পিটুনিয়া ফুল। চোখটা একেবারে জুড়িয়ে গেল আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখেই।

Sort:  
 5 months ago 

একই ফুল কিন্তু ভিন্ন কালার হওয়ায় ঠিক বুঝতে পারছিলাম না। ধন্যবাদ আপু, আমি চেষ্টা করতেছি সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো প্রকাশ করার জন্য। আপনি আমার ফটোগ্রাফি পছন্দ করছেন দেখে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33