ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি||🌺🌺🌺

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240405_103439.jpg

আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করব। ফুল প্রতিটা মানুষ পছন্দ করে।ফুল মানুষের মনকে আলোকিত করে।যখন ফুলগুলি দেখলাম তখন আমার কাছে ভীষণ ভালো লাগছিল।রোদের তাপমাত্রায় দারুন ভাবে ফুটে উঠেছিল।আমি চেষ্টা করেছি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফুলগুলোকে সুন্দরভাবে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আমি সবসময় চেষ্টা করি সুন্দর কোয়ালিটি ফুল ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। এর আগে আমি কিছু কবুতরের ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। যারা আমার ফটোগ্রাফি দেখে থাকেন তারা বুঝতে পারবেন। কতটা সময় ও দক্ষতা নিয়ে ফটোগ্রাফি গুলো করি।আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

standard_Discord_Zip.gif

IMG20240309131435.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100 d lens-75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, এটি হচ্ছে ডালিয়া ফুল।এই ছবিটি আমার ভীষণ ভালো লাগছিল। ফুল পছন্দ করে না এমন মানুষ খুব কম পাওয়া যাবে। বিশেষ করে ডালিয়া ফুলটি সুন্দরভাবে ফুটে ওঠে। ফুল ফোটার আগে ভালো লাগে না কিন্তু ফুল ফোটার পর ভীষণ ভালো লাগে ডালিয়া ফুলটি।এটা হচ্ছে কিছুটা সাদা বর্নের এর অনেকগুলি কালার আছে এবং বিশেষ করে গোলাপি কালার আমার বেশি ভালো লাগে।

🛤️পিকচার-২🛤️

standard_Discord_Zip.gif

IMG20240309131300-01.jpeg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

একটি হচ্ছে পিটুনিয়া ফুল। আমি বেড়াতে গিয়েছিলাম। ওখানে দেখতে পারতেছি ব্রিজের ধারে অনেক সুন্দর ভাবে পিটুনিয়া ফুল লাগানো আছে টবে করে।এই কালারটি দেখতেও বেশ ভালো লাগতেছে আরো অনেক কালার আছে। আমি দেখানোর চেষ্টা করবো আপনাদের।ফুলটি চমৎকার ভাবে ফুটে ওঠেছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20240309131258-01.jpeg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন। এটিও পিটুনিয়া ফুল।বিশেষ করে এই কালার কম্বিনেশনটি টি আমার ভীষণ ভালো লাগলো। লাল সাদা সমন্বয়ে বেশ সুন্দরভাবে ফুলটি ফুটে উঠেছে। পিছে আপনারা দেখতে পারতেছেন ফুলের রাজ্য। ফুলের রাজ্যে সাজানো সুন্দর একটি পার্ক।আরো অনেক সুন্দর সুন্দর ফুল গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।

🛤️পিকচার--৪🛤️

IMG20240309131302-01.jpeg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ফুলটির আমার নাম জানা নাই কিন্তু মনে হচ্ছে এটা পিটুনিয়া ফুল ভিন্ন কালারের। এটা গোলাপি বর্ণের দেখতে চমৎকার লাগতেছে। একসাথে চারটা ফুল আমি ক্যাপচার করার চেষ্টা করেছি এবং নিচে স্পিডবোর্ডে মানুষ চড়তেছে।আরো সুন্দর সুন্দর কিছু ফুল তুলে ধরার চেষ্টা করেছি।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20240309131318-01.jpeg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এটাও মনে হচ্ছে ভিন্ন ধরনের একটি ফুল। সম্ভবত মাইকফুলের মত লাগতেছে। দেখতেও ভীষণ ভালো লাগতেছে। একসাথে অনেক ফুল ফুটে উঠেছে।একই ডালে বিভিন্ন কালারের ফুল ফুটে উঠেছে।ফুলগুলি দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছিলাম। এই ফুল গুলো দেখে সামনের ফুলগুলি দেখতে আর ইচ্ছা করতেছে না। ফুল মানুষের মনকে আলোকিত করে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20240309131306-01.jpeg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এই ছবিটা আমার কাছে জবা ফুলের মত লাগতেছে সাদা। ফুলগুলো দেখতে একই রকমের বুঝতে বেশ অসুবিধা হচ্ছে। এর বর্ণটি সাদা এবং চমৎকারভাবে টপে লাগানো আছে, টপগুলি বেশ সুন্দরভাবে সাজানো। ফুল গুলো দেখে আমি ভাবছিলাম। এত সুন্দর ফুল পোস্ট করলে অবশ্যই ভালো কিছু হবে।আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমি ভীষণ আনন্দিত।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20240309131310-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
অত্যন্ত সুন্দরভাবে ফুলের কলি বের হচ্ছে। এই কলি গুলো দেখতে বেশ চমৎকার লাগতেছে। দুইটা ভিন্ন ধরনের ফুল।আমি পরবর্তী পর্বে আবারো চেষ্টা করবো আপনাদের মাঝে দারুণ কিছু কোয়ালিটিফুল ফটোগ্রাফি নিয়ে আসার জন্য। আমি সবসময় চেষ্টা করি কোয়ালিটিফুল ভাবে ফটোগ্রাফি করার জন্য।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করা এখন খুব একটা হয় না আবারও শুরু করব। আমার তো ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।সামনে আরো সুন্দর ফটোকপি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনার আজকের ফুলের ফটোগ্রাফির প্রতিটা ছবি অনেক সুন্দর হয়েছে। আমার মনে হয় যে আপনি কোন একটা পার্কে বোধহয় ঘুরতে গিয়েছিলেন এবং সেই ফাঁকে কিছু ফুলের ফটোগ্রাফিও তুলে নিয়েছিলেন। যাইহোক এত সুন্দর সুন্দর রঙিন ফুল আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

অনেকদিন পর আপনার মন্তব্য পেলাম। এটা দেখে আমার ভীষণ ভালো লাগতেছে। আপনার মন্তব্যটি আমার জন্য বিশেষ অনুপ্রেরণা। ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্য করার জন্য। এটা পার্কে তোলা।

 2 months ago 

অত্যন্ত দক্ষতার সাথে অনেক সুন্দর সুন্দর ফুলের চমৎকার ফটোগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে ডালিয়া ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন, আপনি যেগুলো অনেক ভালো লেগেছে দেখতে। আমার কাছে ডালিয়া ফুলের ফটোগ্রাফি যেমন খুবই ভালো লেগেছে, তেমনই ভিন্ন ভিন্ন কালারের পিটুনিয়া ফুলগুলোর ফটোগ্রাফিও অনেক বেশি ভালো লেগেছে। ডালিয়া ফুলের ফটোগ্রাফি ছাড়া অন্য যে ফুলগুলো রয়েছে, এগুলো ভিন্ন ভিন্ন কালারের পিটুনিয়া ফুল। আসলে পিটুনিয়া ফুল অনেক কালারের হয়ে থাকে, তাই হয়তো আপনি বুঝতে পারেননি সবগুলোই পিটুনিয়া ফুল। চোখটা একেবারে জুড়িয়ে গেল আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখেই।

 2 months ago 

একই ফুল কিন্তু ভিন্ন কালার হওয়ায় ঠিক বুঝতে পারছিলাম না। ধন্যবাদ আপু, আমি চেষ্টা করতেছি সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো প্রকাশ করার জন্য। আপনি আমার ফটোগ্রাফি পছন্দ করছেন দেখে খুশি হলাম।

 2 months ago 

আপনি আজকে বেশ সুন্দর সুন্দর দেখতে কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফির মাধ্যমে একই ফুলের বেশ কয়েকটা ভিন্ন ভিন্ন কালারের দেখতে পেলাম। যাই হোক আপনার শেয়ার করা প্রতিটা ফটোগ্রাফি ছিল বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে এই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আজকে নিজের ভিতরে থাকা দক্ষতা গুলো কে প্রকাশ করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। আমি প্রতিনিয়ত সব সময় কোয়ালিটি ফুল পোস্ট করার চেষ্টা করি। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 months ago 

আপনি বরাবরই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। এর আগেও আপনার অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি এই কমিউনিটিতে দেখেছি, নতুন আরেকটা ফটোগ্রাফি পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আজকের ফটোগ্রাফি পোস্ট এর মাঝে কোনটা রেখে কোনটার প্রশংসা করব ভেবেই পাচ্ছিনা। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকার একটা ফটোগ্রাফিক পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

চেষ্টা করি সব সময় দারুন ফটোগ্রাফি করার জন্য। আপনি সবসময় সুন্দর মন্তব্য করে থাকেন। আপনার মন্তব্য গুলি আমার ভীষণ ভালো লাগে। ধন্যবাদ।

 2 months ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আসলে ফুল আমার খুবই প্রিয়। যার কারণে ফুলের ফটোগ্রাফি দেখলে আমার সেই ফটোগ্রাফির পোস্ট গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। আর আমি ফুল দেখলেও ফটোগ্রাফি করে থাকি। আপনার পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি দারুন ছিল।

Posted using SteemPro Mobile

 2 months ago 
 2 months ago 

আপনি চোখ জুড়ানো কিছু ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফুলের ফটোগ্রাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আসলে ফটোগ্রাফী করতে এবং দেখতে দুটোই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আজকের ফটোগ্রাফী গুলো আপনি ডি এস এল আর ক্যামেরার মাধ্যমে ধারণ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো।

 2 months ago 

আমি সব সময় চেষ্টা করি দারুন ফটোগ্রাফি আপনাদের মাঝে নিয়ে আসার জন্য। আপনি আমার ফটোগ্রাফি গুলো পছন্দ করছেন দেখে ভীষণ ভালো লাগা কাজ করতেছে। ধন্যবাদ।

 2 months ago 

ফুল পছন্দ করে না এরকম মানুষ তো খুঁজে পাওয়াই একেবারে মুশকিল হয়ে পড়বে। প্রত্যেকটা মানুষ ফুল খুবই পছন্দ করে। আর আমার কাছে তো অনেক বেশি ভালো লাগে। আমি খুবই ভালোবাসি ফুল। আর ফুলের ফটোগ্রাফি করতেও পছন্দ করি। আপনি দেখছি সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করলেন। যেগুলোর সৌন্দর্য দেখে চোখ ফেরাতেই পারছিলাম না আমি। এক নজরে তাকিয়ে ছিলাম আপনার তোলা ফটোগ্রাফি গুলোর দিকে।

 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর মাধ্যমে নতুন ফুলের নাম জানতে পেরে এবং দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। আপনার পোষ্টের মধ্যে ডালিয়া ফুল এবং পিটুনিয়া ফুল দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পোস্ট শেয়ার করেছেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71