You are viewing a single comment's thread from:

RE: সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্য আর্ট।

in আমার বাংলা ব্লগ4 months ago

ওয়াও আপু আপনি তো দেখছি একেবারে মনোমুগ্ধকর একটা পেইন্টিং করেছেন, যেটা দেখে আমি একেবারে মুগ্ধ হয়েছি। অনেক বেশী সুন্দর হয়েছে আপনার করা এই পেইন্টিংটা। এর আগেও আপনার পেইন্টিং দেখেছি। সত্যি আপনার পেইন্টিং অনেক বেশি সুন্দর হয়। কালারটা দারুন ভাবে ফুটে উঠেছে, যেটা একেবারে এক নজরে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকার মত ছিল। আমি পেইন্টিং করতে খুবই ভালোবাসি এবং কি পেইন্টিং দেখতেও আমার কাছে অনেক ভালো লাগে। আর ঠিক তেমনি আমার কাছে আপনার করা পেইন্টিংটা অসম্ভব ভালো লেগেছে দেখতে। আশা করছি এরকম সুন্দর পেইন্টিং পরবর্তীতে ও শেয়ার করবেন আপনি।

Sort:  
 4 months ago 

আমার আজকের এই পেইন্টিংটা আপনার কাছে অনেক বেশি ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু, ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43