You are viewing a single comment's thread from:

RE: ইংল্যান্ড এর বিপক্ষে ইন্ডিয়ার বড়ো রানের ব্যবধানে জয়

in আমার বাংলা ব্লগ5 months ago

দাদা আমার কাছে আজকের এই খেলা বিষয়ক পোস্ট পড়তে খুবই ভালো লেগেছে। আপনার শেয়ার করা খেলার রিভিউ গুলো আমি প্রতিনিয়ত পড়ার চেষ্টা করি। ইংল্যান্ডের বিপক্ষে ইন্ডিয়ার বড় রানের ব্যবধানে জয় হয়েছে, এটা দেখেই আমার কাছে খুব ভালো লেগেছে দাদা। 100 রানের ব্যবধানে যেহেতু জয়ী হয়েছে তাহলে আসলেই অনেক রানের ব্যবধান ছিল দাদা। এরকম ব্যবধান হলে আসলেই ভালো লাগে। তারা অনেক রানের ব্যবধানে জিতেছে। আসলেই জেতার কারণে পয়েন্ট তালিকা অনেক বৃদ্ধি পেয়েছে এটা ঠিক বললেন। এরকম ভাবে খেলা বিষয়ক পোস্টগুলোর রিভিউ আমার কাছে অসম্ভব ভালো লাগে। আর এগুলোর রিভিউ পোস্ট পড়লে খেলা আর দেখাই লাগেনা। দাদা আশা করছি আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে খেলা বিষয়ক পোস্টগুলো শেয়ার করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57382.38
ETH 3075.07
USDT 1.00
SBD 2.39