You are viewing a single comment's thread from:

RE: জলপাই দিয়ে বন শিমের টক ঝাল ভর্তা || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ6 months ago

অবশ্যই বন শিম আমি চিনি। তবে আপনিও দেখছি আমার মত টক জিনিস একটু বেশি পছন্দ করেন। টমেটো আর জলপাই আমারও খুবই পছন্দের। শুধু টমেটো ভর্তা করে দিলে আমার আর কিছুই লাগে না। আর যে কোন কিছুর সাথে জলপাই থাকলেও ভীষণ ভালো লাগে। সবাইকে দেখে আপনিও দেখছি দারুন একটা ভর্তা রেসিপি নিয়ে আসলেন। আসলে সবার রেসিপিগুলো শুধু তাকিয়ে তাকিয়ে দেখতে পারবেন কিন্তু আপনারা তো খেতে পারবেন না। যদি আপনাদের বিচারকদের খাওয়ার একটু চান্স থাকতো তাহলেই মনে হয় ভালো হতো। তবে আপনার কাছ থেকে আজকে নতুন একটা ভর্তা রেসিপি শিখতে পারলাম। আর আমি কিন্তু এবারের প্রতিযোগিতায় অনেকগুলো ভর্তা রেসিপি উপভোগ করেছি।

Sort:  
 6 months ago 

এটা সত্য, আমরা যদি আপনাদের রেসিপিগুলোর স্বাদ একটু চেক করতে পারতাম তাহলে কিন্তু দারুণ হতো, ফ্রি ফ্রি কিছু উপভোগ করতে পারতাম হা হা হা। হ্যা, আপনার রেসিপিগুলো দেখেছি, আপনার জন্য শুভ কামনা রইল।

 6 months ago 

আপনার কথাগুলো শুনে অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50