You are viewing a single comment's thread from:

RE: দূর্গা পুজো ২০২৩ ( পর্ব ১০ )

in আমার বাংলা ব্লগ6 months ago

দাদা আপনি গত পর্বে আমাদের মাঝে বনগাঁর একটি স্থানের দুর্গাপুজোর আলোকচিত্র তুলে ধরেছিলেন। আর আজকে আপনি ভিন্ন একটা স্থানের কিছু আলোকচিত্র তুলে ধরেছেন, যেগুলো আমার কাছে খুব ভালো লেগেছে। বনগাঁ স্পোর্টিং ক্লাবে প্যান্ডেল দেখছি বেশ ভালোভাবেই সাজানো হয়েছে। দারুন দারুন নিখুঁত কারু কাজগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে এই প্যান্ডেলের। আমার কাছেও কিন্তু এই থিমটার নাম একেবারে ভিন্ন এবং ইন্টারেস্টিং লেগেছে। বাঁশের ফুলে দুগ্গা সাজে এই নামটা আসলেই ইন্টারেস্টিং ছিল দাদা। ভেতরে লাইটিং করার কারনে আকর্ষণীয় লাগারই কথা। মূর্তি গুলো ও ছিল একেবারে ভিন্ন রকমের। কদম ফুলের সাজে সব জায়গায় সাজানো হয়েছিল শুনেই ভালো লেগেছে। দাদা আপনার সবগুলো পর্বের মাধ্যমে বিভিন্ন জায়গার পুজোর প্যান্ডেলের আলোকচিত্র আমরা দেখতে পারতেছি। আর এত সব ফটোগ্রাফি দেখে সত্যি অনেক বেশি ভালো লেগেছে দাদা। আমার মনে হচ্ছে আরো অনেকগুলো পর্ব আপনি আমাদের মাঝে শেয়ার করবেন। সেই পর্ব গুলো দেখার জন্য অপেক্ষায় থাকলাম দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44