You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৫০ || যেমন খুশি তেমন সাজো || আমার মেয়ে সবজি বিক্রেতা

in আমার বাংলা ব্লগ7 months ago

প্রথমেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আর আপনার মেয়ের অসুস্থতার কথা যদিও আগে শুনিনি, তবে আজকে শুনতে পেরে সত্যি অনেক খারাপ লেগেছে। দোয়া করি যেন আপনার মেয়ে পুরোপুরি ভাবে সুস্থ হয়ে ওঠে। আপনার মেয়েকে সবজি বিক্রেতা রূপে দেখতে খুবই মিষ্টি লাগতেছে। শার্ট, লুঙ্গি, গামছা পড়ানোর পর এমনিতেই দেখতে খুবই সুন্দর লাগতেছে। আর মোচ এবং দাড়ি লাগানোর পর তা পুরোপুরি সবজি বিক্রেতাই লাগতেছে। আর একটা কথা কোন সবজি কোন দামে বিক্রি করতেছে এটাই তো বললেন না। তবে যাই হোক আমার কাছে কিন্তু তার এই সাজ অনেক বেশি সুন্দর লেগেছে।

Sort:  

আপু আপনাদের দোয়ায় আমার মেয়ে আগের থেকে কিছুটা সুস্থ হয়েছে। আর এই অসুস্থ অবস্থায় আমার মেয়ে সবজি বিক্রেতা হিসেবে যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সহযোগিতা করেছে বলে সত্যিই আমি ভীষণ খুশি। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65