You are viewing a single comment's thread from:

RE: দোষ না করেও যখন অপরাধী !!

in আমার বাংলা ব্লগ9 months ago

আসলে এই বিষয়টা এখন অহরহ ঘটে যাচ্ছে আমাদের আশেপাশে। একজন দোষ করলে তার দোষ দেওয়া হয় অন্য আরেকজনের উপরে। হয়তো যার উপরে তার দোষটা দেওয়া হয়েছে, সে এই সম্পর্কে কিছুই জানে না। আপনার সাথে এরকম একটা ঘটনা ঘটেছে, এটা শুনেই আমার কাছে খুব খারাপ লেগেছে। মিথ্যা অপবাদ এর কারনে আপনার এখন মানহানি হয়েছে। অপবাদটা তুলে নিলেও এটা থেকে যাবে। আমাদের প্রত্যেকটা মানুষের উচিত নির্দোষকে এভাবে কোন কিছু শাস্তি না দেওয়া। না জেনে না বুঝে কাউকে কোন রকম দোষারোপ করা উচিত না।

Sort:  
 9 months ago 

আসলে আপু বিশ্বাস করেন ঘটনাটির জন্য আমি নিজে কিছুই জানিনা। তবে এখন পর্যন্ত আমার উপরে কোন আক্রমণ করা হয়নি। যদিও আমার উপরে কোন অভিযোগ নাই তবে তারপরেও আমার উপরে যে মিথ্যা কথা সরানো হয়েছে তার জন্য আমি সমাজের কাছে সত্যিই লজ্জিত।

কে বুঝে এই সমাজে মিথ্যা অপবাদের কত যন্ত্রণা??

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63455.85
ETH 2722.31
USDT 1.00
SBD 2.58