You are viewing a single comment's thread from:

RE: তিরুবনন্তপুরমে ৪২৬ রানের এক অসাধারণ টি২০ ম্যাচ

in আমার বাংলা ব্লগ9 months ago

দাদা আপনি আজকেও অনেক সুন্দর একটা খেলা বিষয়ক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। যেটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। গতকালকে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি২০ খেলা ছিল এটা আমি জানতাম না। সর্বপ্রথম আপনার এই পোষ্টের মাধ্যমে জানতে পেরেছি এই খেলার বিষয়টা। ইন্ডিয়া আসল জায়গায় বুদ্ধিটা লাগিয়েছিল এবং কি এটার কারণে ম্যাচ টা কে হাতের মুঠোয় রাখতে পেরেছিল, এটা জেনে তো আরো বেশি ভালো লেগেছে দাদা। অনেক সুন্দর করেই সম্পূর্ণটা তুলে ধরা হয়েছে। একই পিচের উপর ৪২৪ রানের আসলেই অনেক সুন্দর এবং দারুণ একটা ম্যাচ ছিল। ঈশান এসে ঝড় তুলে দিয়েছিল, প্রথম দিকে যদিও সাত ওভার থেকে রান কমে গিয়েছিল। দাদা আমি তো মনে করি খেলার দেখারই প্রয়োজন হয় না, যদি আপনার পোস্টগুলো ভালোভাবে পড়া হয় তাহলে। অনেক সুন্দর করে আপনি সম্পূর্ণটা আমাদের মাঝে তুলে ধরেছেন। এই বিষয়টা আমার কাছে সত্যি অনেক বেশি ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54336.36
ETH 2283.81
USDT 1.00
SBD 2.34