You are viewing a single comment's thread from:

RE: একটি সম্পূর্ণ হাতির সাদা-কালো ম্যান্ডেলা ডিজাইন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা আপনার করা ম্যান্ডেলা আর্ট টি অনেক বেশি সুন্দর ছিল। এরকম ম্যান্ডেলা আর্ট গুলোর মাধ্যমে নিজেদের দক্ষতার প্রকাশ ঘটে বলে আমি মনে করি। হাতি আমার অনেক পছন্দের একটা প্রাণী। আর আজকে আপনি হাতির ম্যান্ডেলা আর্ট করেছেন দেখে আমার কাছে সবথেকে বেশি দারুণ লেগেছে। এরকম ম্যান্ডেলা আর্টগুলো করতে অনেক সময় লাগলেও, করার পরে দেখতে অনেক বেশি ভালো লাগে। আর যদি হয় এরকম সাদাকালো ম্যান্ডেলা তাহলে তো আর কোন কথা নেই। সাদাকালো ভাবে এরকম আর্টগুলো করলে সবার কাছে খুব ভালো লাগে। আর আমি তো অনেক বেশি পছন্দ করি, তাই আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে এটা দেখে। দাদা আপনার এরকম দক্ষতা মূলক কাজের প্রশংসা যত করব আমার মনে হয় ততই কম হবে। কারণ আপনি সব সময় নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে প্রত্যেকটা কাজ করার চেষ্টা করেন যা আমার অনেক ভালো লাগে। আর আজকের এই হাতিটাও অনেক কিউটভাবে অঙ্কন করেছেন। দেখতে অনেক ভালো লাগছে হাতিটা এটা আর ডিজাইনগুলো ও সুন্দর ছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47