You are viewing a single comment's thread from:

RE: বাইম মাছের সুস্বাদু ভুনা রেসিপি

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা বাইন মাছ অনেক উপকারি এটা কিন্তু সত্য কথা। আজ বাইম মাছ অনেক সুস্বাদু হয়। আপনি আমার খুবই পছন্দের একটা মাছের রেসিপি তৈরি করেছেন। আপনার রেসিপি টা দেখে আমার তো খুবই লোভ লেগে গিয়েছে। এই ধরনের মজার মজার রেসিপি গুলো খেতে কম বেশি সবাই পছন্দ করে। বাইম মাছ রান্না করার সময় আমিও এই পদ্ধতিতে রান্না করে থাকি। আলু দিয়ে এভাবে ভুনার মত করে করলে অনেক বেশি সুস্বাদু হয়। দাদা আপনার এরকম লোভনীয় রেসিপি গুলো দেখলে আমার তো অনেক বেশি লোভ লেগে যায়। তেমনি আপনার আজকের রেসিপিটা দেখেও খুবই লোভ লেগে গিয়েছে। তবে এই মাছটাকে যে তোড়া মাছও বলে থাকে এটা আগে জানা ছিল না। আপনার মাধ্যমেই এই মাছের নতুন নামটা জানতে পারলাম। আপনি উপস্থাপনার মাধ্যমে এই রেসিপিটা অনেক সুন্দর করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। আপনার উপস্থাপনা আমার কাছে সত্যি অনেক বেশি ভালো লেগেছে। আর এমনিতেই আপনার উপস্থাপনা দেখে যে কেউ রেসিপিটা তৈরি করতে পারবে। ধন্যবাদ দাদা মজাদার রেসিপিটা ভাগ করে নেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48