You are viewing a single comment's thread from:

RE: সজিনার ডাঁটা, আলু এবং কচুরমুখী দিয়ে নাইলোটিকা মাছের সুস্বাদু রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনার তৈরি করা মজার মজার এরকম খাবার গুলো দেখলে আমার অনেক ভালো লাগে। আসলে এই রকম মজার খাবার তৈরি করতে আমি অনেক বেশি পছন্দ করি। এবং কি তৈরি করার পর সবাই মিলে খেতে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে দেখছি সজিনার ডাঁটা, আলু এবং কচুর মুখী দিয়ে নাইলোটিকা মাছের রেসিপি তৈরি করেছেন। রেসিপির কালার কম্বিনেশন দেখেই বুঝতে পারছি এটি অনেক বেশি লোভনীয় এবং সুস্বাদু হয়েছিল। যেকোনো তরকারি ঘন হলে স্বাদ একটু বেশি বেড়ে যায়। আর তখন খেতে অনেক বেশি ভালো লাগে। এই রেসিপিটা যদিও আমার কখনো তৈরি করা হয়নি তাই আমি চেষ্টা করব রেসিপিটা তৈরি করার। কারণ সবকিছু দিয়ে একটা রেসিপি তৈরি করলে তা অনেক সুস্বাদু হয় এটা জানা রয়েছে। দাদা আপনার উপস্থাপনা দেখে সহজেই শিখে নিলাম এই রেসিপিটা তৈরি করার পদ্ধতি। আমি অবশ্যই রেসিপিটা তৈরি করব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44