You are viewing a single comment's thread from:

RE: যামিনী রায়ের সংগৃহিত চিত্রশালা থেকে একটি আর্ট নিজের মতো করার চেষ্টা ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগlast year

দাদা আজকে অসাধারণ একটা আর্ট করেছেন। আপনি তো দেখছি যামিনী রায়ের সংগৃহীত চিত্রশালা থেকে আপনি একটি আর্ট নিজের মতো করে করার চেষ্টা করেছেন, যা দেখে আমার কাছে সত্যি খুব ভালো লেগেছে। যামিনী রায়ের কথা অনেক শুনেছি আমি। যামিনী রায়ের আর্ট গুলো কিন্তু অসম্ভব সুন্দর। আর তিনি হচ্ছেন ৯০ দশকের বিখ্যাত শিল্পী ছিলেন। নিজের মতো করে আপনি যামিনী রায়ের আর্ট তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার আর্ট গুলো সব সময় অনেক সুন্দর হয় আর দেখতে তো আরও বেশি আকর্ষণীয় লাগে। আপনি এটি অনেক সুন্দর করে রং করেছেন যা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। পাখি মাছ অঙ্কন করেছেন এবং চারপাশে আরো অনেক সুন্দর করে ডিজাইন করেছেন, যা দেখে আমি তো একেবারে মুগ্ধ হলাম দাদা। উপস্থাপনা টা অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে শেয়ার করেছেন দেখে আরো বেশি ভালো লাগলো। ধন্যবাদ দাদা এত সুন্দর একটা আর্ট আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য। আপনার পরবর্তী আর্ট দেখার অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90