You are viewing a single comment's thread from:

RE: অবশেষে টি-টোয়েন্টি সিরিজ জিতেই নিল ওয়েস্ট ইন্ডিজ

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনি প্রতি সপ্তাহে খেলা বিষয়ক যে পোস্টগুলো করেন সেগুলো আমার খুব পছন্দ হয়। যদি ও আমার খেলা দেখা হয় না তবে আপনার পোস্টগুলো আমি সবসময় পড়ি। আর তখন আমার কাছে খুবই ভালো লাগে। আজকের এই পোস্টটি পড়তে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে দাদা। যে খেলা টানটান উত্তেজনার সাথে হয় তা একটু বেশি সুন্দর হয়। আর অনেক বেশি ভালো লাগে এটা দেখতে। দর্শকরাও অনেক উত্তেজনার সাথে সেই খেলাটা দেখে থাকে। টি-টোয়েন্টি সিরিজ ওয়েস্ট ইন্ডিজ জিতে নিয়েছে এটা জেনে ভালো লেগেছে এমনিতে। এই ছেলেটিতে কিন্তু ওয়েস্ট ইন্ডিজ একেবারে বাজিমাত করে দিয়েছে এটা বলতে হয়। কিন্তু এই ম্যাচটির মধ্যে তেমন কোন টানটান উত্তেজনা ছিল না। সেজন্যই তো ওয়েস্ট ইন্ডিজ জয়ী হয়ে গিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের জয়ী হওয়ার কথা আপনার পোষ্টের মাধ্যমে সর্বপ্রথম জানতে পেরেছি দাদা আর এটা জেনে ভালো লেগেছে। খেলা না দেখলেও আপনার পোস্টে দেখতে পেলাম। আমি তো ভেবেছিলাম হয়তো উত্তেজনার সাথে ম্যাচটা হবে কিন্তু তেমন কিছুই হলো না। সবশেষে তাহলে লাস্ট ম্যাচে হারজিতের ফয়সালাটা হয়ে গিয়েছে। এমনকি ওয়েস্ট ইন্ডিজ নিজেদের শিবিরে টি-টোয়েন্টি কাপটা রাখলো। সবশেষে আমার কাছে সম্পূর্ণটা খুব ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58751.99
ETH 2642.76
USDT 1.00
SBD 2.47