You are viewing a single comment's thread from:

RE: মজাদার ইলিশ পোলাও রেসিপি।

in আমার বাংলা ব্লগlast year

মজাদার ইলিশ পোলাও রেসিপি দেখে আমার তো জিভে জল চলে এসেছে আপু। আপনি খুবই ইউনিক, মজাদার এবং লোভনীয় একটা রেসিপি তৈরি করেছেন। আগে কখনো ইলিশ পোলাও রেসিপি আমার খাওয়া হয়নি, তাই একটু বেশি লোভ লেগে গিয়েছে আপনার করা রেসিপি টা দেখে। আপনি শেষে শসা এবং কাঁচা মরিচ দিয়ে এটি ডেকোরেশন করেছিলেন, বুঝতে পারছি খুবই মজা করে খাওয়া হয়েছিল। উপস্থাপনা অনেক সুন্দর ভাবে তুলে ধরেছেন, যা দেখে যে কেউ এটি খুব সহজে তৈরি করতে পারবে। আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছে আপনার করা মজাদার ইলিশ পোলাও রেসিপি।

Sort:  
 last year 

আমার এই ইলিশ পোলাও রেসিপি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক বেশি খুশি হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করুন উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62249.58
ETH 2435.15
USDT 1.00
SBD 2.67