You are viewing a single comment's thread from:

RE: ডিম দিয়ে মিষ্টি কুমড়ার রেসিপি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগlast year

আপনি যে বেশি খাদক তা আপনার পোস্ট দেখেই বুঝতে পারি ভাইয়া। আপনি রিভিউ পোস্ট খুবই কম শেয়ার করেন কারণ আপনি অন্যদের মতো খাদক না। আসলেই রবীন্দ্রনাথ ঠাকুরের বাণীটা কিন্তু একেবারেই সত্যি। আসলে জীবনে বেঁচে থাকার জন্য খাদ্য যেমন প্রয়োজন তেমনি সেখানে যদি আনন্দ না থাকে তাহলে বেঁচে থাকাটাই মুশকিল। যাই হোক আপনি কিন্তু খুবই লোভনীয় একটা রেসিপি তৈরি করেছেন যা দেখে আমার খুবই লোভ লেগে গিয়েছে। এরকম রেসিপি গুলো আমার খুবই পছন্দের। আপনি খুবই মজাদার ভাবে রেসিপিটা তৈরি করেছিলেন এবং খুবই মজা করে খেয়েছিলেন দেখেই বুঝতে পারছি। আপনার উপস্থাপনা ও খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন সবার মাঝে। আপনার উপস্থাপনা দেখে যে কেউ খুবই সহজে এটি তৈরি করে নিতে পারবে। জাস্ট অসাধারণ ছিল আপনার রেসিপিটা।

Sort:  
 last year 

একদমই সঠিক না, এটা পুরাই মিছা কথা আমি এর সাথে দ্বিমত পোষণ করছি। মোটেও বেশী খেতে পারি না আমি। রেসিপিটি সত্যি মজার হয়েছিলো। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61949.37
ETH 2415.67
USDT 1.00
SBD 2.65