You are viewing a single comment's thread from:

RE: মানসিকতা ব্যক্তিত্বের প্রতিফলন ঘটায় - প্রকৃতির ফটোগ্রাফি || Original Photography by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাইয়া, কি বলবো কিছুই বুঝতে পারছি না। সত্যি মানুষের রূপ এরকম কিভাবে পাল্টে যায় বুঝতেও পারিনা। আসলেই চোর না শুনে ধর্মের কাহিনী। কালকে রাতের পর থেকে সত্যিই অনেক বেশি ভেঙে পড়েছি। আসলে এ প্লাটফর্মে এসে নিজে ভালো থাকাটা নিশ্চিত করেছি। এমনকি নিজের সাধ্যমত যতোটুকু সম্ভব সময় দিয়ে কাজ করছি। বলতে গেলে আমি আমার সারাদিনের সময়টুকু এখানেই ব্যয় করি। কিন্তু এমন সময় এরকম একটা খবর সত্যি হতাশা জনক। যে মানুষটা আমাদের জন্য এত কিছু করলো তার সম্পর্কে এরকমটা আমরা ভাবতেও পারি না। একটা মানুষের মানসিকতা আসলে কতটা খারাপ হওয়া যায় এটা না দেখলে বুঝতে পারতাম না। কালকে রাতে আমি সারারাত ঘুমাতে পারিনি। মাথায় শুধু এই বিষয়টা ঘুরছিল। আমার বাংলা ব্লগ ছাড়া এখন যেন একেবারে অসম্পূর্ণ। এটা কখনো ভাবতেও পারি না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66