You are viewing a single comment's thread from:

RE: প্রথম শ্বশুর বাড়ি যাওয়া গল্প।১০% লাজুক-খ্যাঁককে

in আমার বাংলা ব্লগ2 years ago

এরকম ইন্টারেস্টিং পোস্টগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে।। আপনি তো দেখছি আপনার বিয়ের প্রথম দিনের গল্পটি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাদের শ্বশুর বাড়ির যে নিয়ম গুলোর কথা বলেছেন সেই নিয়মগুলোর কথা আমি আজকে প্রথম শুনলাম বলে আমার মনে হচ্ছে। এমনিতেই এরকম পোস্টগুলো খুবই পছন্দ করি। আমি এরকম কুসংস্কার গুলোতে এত বেশি বিশ্বাস করি না। খালি কলসের ভেতরে হাত রেখে বলতে হবে এটি শ্বশুরের ধনরত্নে ভরা। সত্যি খুবই আজব বিষয়। যাইহোক খুবই সুন্দরভাবে লিখেছেন। আপনি যেন আপনার জীবনকে সুন্দরভাবে সাজিয়ে নিতে পারেন সেই কামনা করি।

Sort:  
 2 years ago 

আমাদের এদিকে আবার এগুলো মানা হয়না। হ্যাঁ আপু আমিও প্রথম শুনে অবাক হয়েছিলাম।ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66